ফেনীতে অপহৃত স্কুলছাত্রী উদ্ধার
প্রকাশ : ১০ জুলাই ২০২৪, ১৭:০৬
ফেনীতে অপহৃত স্কুলছাত্রী উদ্ধার
ফেনী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ফেনীর সোনাগাজীতে অপহরণের পাঁচদিন পর এক স্কুলছাত্রী (১৪)-কে উদ্ধার করেছে পুলিশ।


১০ জুলাই, বুধবার ভোরে ফেনী সদরের লালপুল এলাকার একটি বাসা থেকে ভিকটিমকে উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছেন তদন্ত কর্মকর্তা সোনাগাজী মডেল থানার উপ-পরিদর্শক শৈবাল বড়ুয়া। তবে অপহরণকারী বখাটে ইশান হোসেন (১৮)-কে গ্রেফতার করতে পারেনি পুলিশ।


জানা গেছে, গত ৫ জুলাই রাতে উপজেলার বগাদানায় নিজ বাড়ি থেকে অপহরণ হয় এক প্রবাসীর স্কুলপড়ুয়া কন্যা। এ ঘটনায় ওই ছাত্রীর মায়ের করা জিডি তদন্তে পুলিশ নিশ্চিত হয় ৫নং চর দরবেশ ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক চর সাহাভিকারি গ্রামের ইমাম হোসেনের ছেলে ইশান হোসেন ওই ছাত্রীকে অপহরণ করেছেন।


ভিকটিমের পরিবারের দাবি, জোরপূর্বক অপহরণের পর ঢাকার আবদুল্লাপুরে একটি বাসায় আটকে রেখে পাঁচদিন তাকে ধর্ষণ করেছে ইশান। মেয়েটি শারিরীকভাবে অসুস্থ হওয়ায় ছেলের বাবার সহযোগীতায় মঙ্গলবার (৯ জুলাই) রাতে মেয়েটি লালপুলে আত্মীয়ের বাসায় উঠে। সেখান থেকে পুলিশ তাকে উদ্ধার করে। তবে আসামি গ্রেফতার না হওয়ায় চরম আতঙ্কে আছেন ভুক্তভোগী পরিবার।


সোনাগাজী মডেল থানার পরিদর্শক (তদন্ত) মাকসুদ আহাম্মদ জানান, অপহরণ ও ধর্ষণের ঘটনায় বুধবার সকালে ভিকটিমের মা বাদি হয়ে সোনাগাজী থানায় ইশানের বিরুদ্ধে মামলা করেছেন। উক্ত মামলায় ভিকটিম বিজ্ঞ ম্যাজিষ্ট্রেট আদালতে ঘটনার বিবরণ দিয়েছেন। আসামিকে গ্রেফতারের অভিযান চলছে।


বিবার্তা/মনির/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com