শিরোনাম
নাসিরপুরের জঙ্গি আস্তানায় ৭-৮ জনের লাশের অংশ
প্রকাশ : ৩০ মার্চ ২০১৭, ১৭:৫০
নাসিরপুরের জঙ্গি আস্তানায় ৭-৮ জনের লাশের অংশ
মৌলভীবাজার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

মৌলভীবাজার সদরের নাসিরপুরের জঙ্গি আস্তানায় অন্তত ৭-৮ জনের লাশের অংশ পড়ে আছে বলে জানিয়েছেন পুলিশের কাউন্টার টেররিজম ইউনিটের প্রধান মনিরুল ইসলাম।


ওই জঙ্গি আস্তানা ঘিরে পরিচালিত অপারেশন হিটব্যাক সমাপ্ত ঘোষণার পর বৃহস্পতিবার বিকেল ঘটনাস্থলের পাশে ১নং খলিলপুর ইউনিয়ন কমপ্লেক্স ভবনে এক সংবাদ ব্রিফিংয়ে তিনি এ তথ্য জানান।


মনিরুল ইসলাম বলেন, অভিযান শেষে ওই ভবনের ভেতরে ঢুকে তাঁরা দেখেন মানবদেহের ছিন্ন-বিচ্ছিন্ন অংশ ছড়িয়ে ছিটিয়ে আছে। এসব অংশ দেখে মনে হয়েছে সাত থেকে আটজনের দেহের অংশবিশেষ হতে পারে। পুরুষ, নারী ও দুই-একজন অপরিণত বয়সীর দেহের অংশবিশেষ ছিল। দুর্গন্ধ বের হচ্ছিল। তাদের ধারণা, যখনই জঙ্গিরা বুঝতে পারে যে, পালানোর পথ নেই, তখন তারা বোমার বিস্ফোরণ ঘটিয়ে আত্মহনন করে।


পুলিশের কাউন্টার টেররিজম ইউনিট প্রধান আরো বলেন, আমরা একটা সূত্র ধরে কাজ করছিলাম। নিহত ব্যক্তিরা নব্য জেএমবির সদস্য, সেটা আমরা মোটামুটি নিশ্চিত। এর সঙ্গে তিনি যোগ করেন, বাসার তত্ত্বাবধায়কের তথ্য মতে ওই ভবনে নিহত ব্যক্তিরা সবাই একই পরিবারের সদস্য। তবে পুলিশ সে তথ্য যাচাই-বাছাই করতে পারেনি।


জঙ্গি আস্তানা সন্দেহে মঙ্গলবার রাত থেকে মৌলভীবাজার পৌরসভার বড়হাট এলাকায় একটি বাড়ি এবং শহর থেকে ১৮ কিলোমিটার দূরে খলিলপুর ইউনিয়নের সরকার বাজার এলাকার নাসিরপুর গ্রামে আরও একটি বাড়ি ঘিরে রাখে পুলিশ ও সিটিটিসি।


বিবার্তা/রোকন/কাফী


>>নাসিরপুরে জঙ্গি আস্তানায় অভিযান শেষ, নিহত ৩

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com