শিরোনাম
নাসিরপুরে জঙ্গি আস্তানায় অভিযান শেষ, নিহত ৩
প্রকাশ : ৩০ মার্চ ২০১৭, ১৭:২০
নাসিরপুরে জঙ্গি আস্তানায় অভিযান শেষ, নিহত ৩
মৌলভীবাজার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

মৌলভীবাজার সদরের নাসিরপুর গ্রামের জঙ্গি আস্তানায় অভিযান শেষ হয়েছে। ওই অভিযানে অন্তত তিন জঙ্গি নিহত হয়েছেবলে অভিযান সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে।


অভিযান সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার বিকেল ৪টার দিকে 'অপারেশন হিট ব্যাক' শেষ হয়। অপারেশন হিট ব্যাক শেষে বম্ব ডিসপোজাল ইউনিটের সদস্যরা বাড়ির ভেতরে প্রবেশ করেছেন। তারা সুইপিংয়ের কাজ করছেন।


এরপর সিআইডির ক্রাইম সিন ইউনিট বাড়িতে ঢুকবে। পরে সেখানে নিহতদের লাশ উদ্ধার করা হবে। লাশগুলো মৌলভীবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হবে।


বুধবার সন্ধ্যা ৬টা ১৮ মিনিটে অপারেশন হিট ব্যাক শুরু করে কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি) ইউনিটের সোয়াট টিম। তবে আলোর স্বল্পতার কারণে রাতে এই অভিযানে বিরতি টানা হয়। অভিযান শুরুর এক ঘণ্টার মধ্যে অন্তত তিনশ রাউন্ড গুলি চালানো হয়।


বৃহস্পতিবার দুপুরের দিকে ফের অপারেশন হিট ব্যাক শুরু করেন সোয়াট টিমের সদস্যরা। অভিযানে সিটিটিসির সদস্যরা ড্রোন ব্যবহার করে বলেও জানা গেছে।


সিটিটিসির প্রধান মনিরুল ইসলাম সাংবাদিকদের জানান, বৃহস্পতিবার সকালে তারা অভিযান শুরু করেছিলেন। কিন্তু বৃষ্টির কারণে তা স্থগিত করা হয়।


নাসিরপুরে অভিযান শেষে বড়হাটে অভিযান চালানো হবে বলে নিশ্চিত করেছেন মৌলভীবাজারের শ্রীমঙ্গল থানার এসআই রাশেদুল আলম খান।


জঙ্গি আস্তানা সন্দেহে মঙ্গলবার রাত থেকে মৌলভীবাজার পৌরসভার বড়হাট এলাকায় একটি বাড়ি এবং শহর থেকে ১৮ কিলোমিটার দূরে খলিলপুর ইউনিয়নের সরকার বাজার এলাকার নাসিরপুর গ্রামে আরও একটি বাড়ি ঘিরে রাখে পুলিশ ও সিটিটিসি।


বিবার্তা/রোকন/কাফী


>>নাসিরপুরে ‘জঙ্গি আস্তানা’য় গুলি-বিস্ফোরণ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com