বান্দরবানে টেন্ট ক্যাম্পিংয়ে মেডিকেল শিক্ষার্থীর রহস্যজনক মৃত্যু
প্রকাশ : ২২ জুন ২০২৪, ১৫:৩৩
বান্দরবানে টেন্ট ক্যাম্পিংয়ে মেডিকেল শিক্ষার্থীর রহস্যজনক মৃত্যু
বান্দরবান প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বান্দরবানের আলীকদম উপজেলার মারাইংতং পাহাড়ে তাঁবু বাস পর্যটন (টেন্ট ক্যাম্পিং) করতে এসে এক পর্যটকের মৃত্যু হয়েছে। নিহত পর্যটক বগুড়া মেডিকেল কলেজের ২ বর্ষের শিক্ষার্থী ইফতে খাইরুল আহম্মেদ আবিদ।


শুক্রবার (২১ জুন) সন্ধ্যায় তারা মারাইংতং পাহাড়ে তাঁবুতে রাত্রিযাপন করতে যায়। রাত সাড়ে ১১ টায় উপজেলার মারাইংতং পাহাড়ে ক্যাম্পিংয়ে অবস্থানকালী হঠাৎ করে খিঁচুনি উঠে তার মৃত্যু হয় বলে তার বন্ধুরা দাবি করলেও অতিরিক্ত মাদক সেবনে তার মৃত্যুর ঘটনা ঘটতে পারে বলে জানিয়েছে আলীকদম ট্যুর গাইডরা।


মৃত ইফতে খাইরুল আহম্মেদ আবিদ (২১) টাঙ্গাইল জেলার কালিহাতি উপজেলার গান্ধিনা এলাকার মো. হেলাল উদ্দীনের ছেলে এবং বগুড়া জিয়াউর রহমান মেডিকেল কলেজের ২ বর্ষের শিক্ষার্থী।


মোহাম্মদ ইয়াছিন এর তত্ত্বাবধানে বান্দরবানের আলীকদমের মারাইংতং পাহাড়ে রাতে টেন্ট ক্যাম্পিং করেন। সব কিছু ভালোই ছিল। হঠাৎ রাত সাড়ে ১১ টায় তাদের মধ্যে ইফতে খাইরুল আহম্মেদ আবিদের খিঁচুনি উঠে। সাথে সাথে পার্শ্ববর্তী লামা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


লামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাক্তার মোহাম্মদ সোলেমান বলেন, গত রাত দেড়টার দিকে আবিদ নামে এক পর্যটককে হাসপাতালে আনা হয়, হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়। মৃত পর্যটক নেশাগ্রস্ত ছিল কিনা এমন প্রশ্নে তিনি জানান, ময়নাতদন্ত ছাড়া এই বিষয়টি আমি নিশ্চিত বলতে পারছি না।


এই বিষয়ে লামা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামীম শেখ বলেন, মৃতের পরিবারের সাথে আলোচনা সাপেক্ষে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


বিবার্তা/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com