বুড়িগঙ্গায় ডুবে শিশুর মৃত্যু
প্রকাশ : ২১ জুন ২০২৪, ২১:১৯
বুড়িগঙ্গায় ডুবে শিশুর মৃত্যু
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর কামরাঙ্গীরচর বুড়িগঙ্গায় বন্ধুবান্ধবদের সাথে গোসল করতে গিয়ে নদীতে ডুবে মোহাম্মদ মঈন উদ্দিন (৬) নামে এক শিশু নিহত হয়েছে।


২১ জুন, শুক্রবার সন্ধ্যা পৌনে ৬টার দিকে এ ঘটনা ঘটে। পরে অচেতন অবস্থায় একজন পথচারী উদ্ধার করে ঢাকা মেডিকেল জরুরী বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক সন্ধ্যা ৭টার দিকে শিশুটিকে মৃত ঘোষণা করেন।


পথচারী আলামিন জানান, আমি মোটরবাইক চালিয়ে লালবাগ আসার পথে কামরাঙ্গীরচর রনি মার্কেটের সামনে ৩-৪ জন শিশু ওই শিশুকে রিকশায় তোলার চেষ্টা করে এই অবস্থায় আমি শিশুটিকে মোটরবাইকে উঠিয়ে সরাসরি ঢাকা মেডিকেল জরুরি বিভাগে নিয়ে আসলে চিকিৎসক শিশুটিকে মৃত্যু বলে জানান।


পরে মৃত শিশুটির বাবা এলাকা থেকে শিশুর মৃত্যুর সংবাদ পেয়ে ঢাকা মেডিকেল জরুরি বিভাগে এসে শিশুর লাশ দেখে কান্নায় ভেঙে পড়েন।


তিনি জানান, আমি ভ্যান চালাই। বাসায় ছিলাম না। পরে জানতে পারি সে ওই এলাকার ছেলেদের নিয়ে বুড়িগঙ্গায় গোসল করতে যায়। সেখানে গোসলের সময় নদীতে ডুবে যায়।


তিনি জানান, তাদের বাড়ি কিশোরগঞ্জ জেলার মিঠামইন থানার বাটির গাঁও গ্রামে। বর্তমানে কামরাঙ্গীরচর কুরার ঘাট দুই নম্বর গলির একটি ভাড়া বাসায় পরিবার নিয়ে থাকেন তিনি।


ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. বাচ্চু মিয়া বলেন, ময়নাতদন্তের জন্য মরদেহ ঢাকা মেডিকেল জরুরি বিভাগ মর্গে রাখা হয়েছে বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে।


বিবার্তা/বুলবুল/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com