গোবিন্দগঞ্জে ছিনতাইয়ের ঘটনায় আটক ২
প্রকাশ : ১৫ জুন ২০২৪, ২২:৫৮
গোবিন্দগঞ্জে ছিনতাইয়ের ঘটনায় আটক ২
গাইবান্ধা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

গাইবান্ধার গোবিন্দগঞ্জে পূর্ব শত্রুতার জেরে পথরোধ করে মারপিটকালে দুই সহোদরকে রক্তাক্ত জখম করে দুই লাখ টাকা ছিনতাইয়ে নেওয়ার অভিযোগ উঠেছে। এ ঘটনায় পুলিশ দুই জনকে আটক করেছে।


শুক্রবার (১৪ জুন) গোবিন্দগঞ্জ উপজেলার ইউপির বাল্যা গ্রামে ঘটনাটি ঘটে।


আহতদের পিতা আলহাজ আ. হামিদ মণ্ডল বাদী হয়ে প্রতিবেশী রবিউল, রায়হান, মেজবাহুল, আ. রাজ্জাক গংদের অভিযুক্ত করে থানায় একটি অভিযোগ দাখিল করেছে।


এদিকে এ ঘটনাকে কেন্দ্র করে ১৫ জুন, শনিবার গ্রামবাসীদের চাপের মুখে অভিযুক্তদের অনেকেই স্থানীয় বৈরাগীরহাট পুলিশ তদন্ত কেন্দ্রে আশ্রয় নেন। এর মধ্যে অভিযুক্ত আ. রাজ্জাকের পুত্র মেজবাহুল ও আবু রায়হানকে আটক দেখিয়ে পুলিশ তাদের দুজনকে গোবিন্দগঞ্জ থানা হেফাজতে পাঠায়।


এ রিপোর্ট লেখাকালে শনিবার গভীর রাত পর্যন্ত গ্রামবাসীর মধ্যে উত্তেজনা বিরাজ করছে। তারা থানায় আশ্রয় নেয়া সব অভিযুক্তদের চালানের দাবিতে বৈরাগীরহাট পুলিশ তদন্ত কেন্দ্রের মূলগেটে অবস্থান নিয়েছে।


অভিযোগ সূত্রে জানা যায়, পূর্ব থেকে উভয়ের মধ্যে জমি নিয়ে বিরোধ চলমান। ঘটনার দিন সকালে আহত আলু ব্যবসায়ী মামুন মণ্ডল স্থানীয় সূর্য্যগাড়ী আলু স্টোরে আলু কেনা-বেচার জন্য বাড়ি থেকে দুই লাখ টাকা নিয়ে বের হয়। পথিমধ্যে আইয়ুব আলীর মনোহারী দোকানের সামনে পৌঁছামাত্র অভিযুক্ত ব্যক্তিরা সংঘবদ্ধভাবে তার পথরোধ করে মারপিটে রক্তাক্ত জখম করে তার কাছে থাকা টাকাগুলো ছিনিয়ে নেয়। তাকে উদ্ধারে বড় ভাই বাবু মণ্ডল এগিয়ে গেলে তাকেও মারপিটে আহত করে। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে গোবিন্দগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়।


বিবার্তা/খালেক/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com