শিরোনাম
পুলিশ হেফাজতে জঙ্গি মুসার মা, ভাই ও বোন
প্রকাশ : ২৯ মার্চ ২০১৭, ২৩:২৫
পুলিশ হেফাজতে জঙ্গি মুসার মা, ভাই ও বোন
রাজশাহী ব্যুরো
প্রিন্ট অ-অ+

সিলেটের আতিয়া মহলে নিহত চার জঙ্গির মধ্যে নব্য জেএমবির শীর্ষ নেতা মাঈনুল ইসলাম ওরফে মুসা রয়েছেন বলে ধারণা করছে কাউন্টার টেররিজম ইউনিটসহ আইন-শৃঙ্খলা বাহিনী। আর তাই বিষয়টি নিশ্চিত হওয়ার জন্য তার ডিএনএ টেস্টের উদ্যোগ নেয়া হয়েছে। এ জন্য তার মা, ভাই ও বোনকে নিয়ে যাওয়া হচ্ছে।


বুধবার রাতে রাজশাহী জেলা পুলিশের একজন ঊর্ধ্বতন কর্মকর্তা এ তথ্য নিশ্চিত করেছেন। তবে তিনি নিজের নাম প্রকাশ করতে চাননি।


তিনি জানান, জঙ্গি মুসার মা সুফিয়া বেগম, সৎ ভাই আবদুল খালেক ওরফে খায়রুল এবং ছোট বোন কামরুন নাহারকে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে।


তাদের প্রথমে ঢাকায় নিয়ে ডিএনএ নমুনা সংগ্রহ করা হবে। এরপর তাদের সিলেট নিয়ে গিয়ে সন্দেহভাজন জঙ্গির মরদেহ দেখানো হবে। তবে মুসার পরিবারের সদস্যদের কখন বা কোথা থেকে পুলিশ হেফাজতে নেওয়া হয় তা জানাতে চাননি ওই সূত্র। তারা এখন কোথায় আছেন তাও জানানো হয়নি।


জানতে চাইলে রাজশাহীর পুলিশ সুপার (এসপি) মোয়াজ্জেম হোসেন ভূঁঞা বিষয়টি সরাসরি স্বীকার করেননি। তবে এক প্রশ্নের জবাবে তিনি বলেছেন, সিলেটে নিহত ব্যক্তি জঙ্গি মুসা কীনা সেই বিষয়টি নিশ্চিত হওয়ার জন্য তার পরিবারের সহযোগিতা নেয়া হচ্ছে।
এদিকে রাজশাহীর বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসিম আহমেদ বলেন, বাগমারা উপজেলার গণিপুর ইউনিয়েনের বজ্রকোলা গ্রাম থেকে বুধবার সন্ধ্যার পর মুসার মা, ভাই ও বোনকে জেলা পুলিশ রাজশাহীতে নিয়ে গেছে বলে তিনি শুনেছেন। তবে বিস্তারিত কোনো তথ্য তার কাছে নেই বলে তিনি দাবি করেছেন।


বিবার্তা/রিমন/আকবর

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com