নড়াইলে মোটরসাইকেল-ট্রাক সংঘর্ষে স্কুলছাত্র নিহত
প্রকাশ : ১৩ জুন ২০২৪, ১০:৫৯
নড়াইলে মোটরসাইকেল-ট্রাক সংঘর্ষে স্কুলছাত্র নিহত
নড়াইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নড়াইল-যশোর-বেনাপোল মহাসড়কের চাঁচড়া এলাকায় দ্রুত গতির একটি মোটর সাইকেল ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষে রিয়ান হাসান মাফুন (১৪) নামে এক স্কুলছাত্র নিহত হয়েছে। এসময় মোটর সাইকেলে থাকা অপর আরোহী খায়রুজ্জামান (১৫) গুরুতর আহত হন।


নিহত রিয়ান হাসান মাফুন নড়াইল সদর উপজেলার তুলারামপুর গ্রামের রিপন খানের ছেলে। সে চাঁচড়া মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র। এছাড়া আহত খায়রুজ্জামান একই গ্রামের শরিফুল ইসলামের ছেলে।


ফায়ার সার্ভিস ও প্রত্যক্ষদর্শীরা জানায়, ১২ জুন, বুধবার রাত সাড়ে ৮ টার দিকে নড়াইল-যশোর-বেনাপোল মহাসড়কের চাঁচড়া এলাকায় যশোর থেকে নড়াইল অভিমুখে বেপরোয়া গতিতে একটি মোটরসাইকেল চালাচ্ছিল রিয়ান হাসান মাফুন। পথিমধ্যে চাঁচড়া বাজার পার হয়ে তুলরামপুর হাইওয়ে থানা এলাকায় পৌঁছালে নড়াইল থেকে যশোরগামী ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই রিয়ান হাসান মাফুনের মৃত্যু হয়।


এ ঘটনায় মোটরসাইকেল আরোহী খায়রুজ্জামানের বাম পা ও ডান হাত ভেঙ্গে গেছে। তাকে নড়াইল সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে।


নড়াইল ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মাসুদ রানা বলেন, রাতে খবর পেয়ে ঘটনাস্থল থেকে দু’জন কে উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে নেওয়া হয়েছে। নড়াইল আধুনিক সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসকরা বলেন, একজনকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছে। গুরুতর আহত অপরজনকে উন্নত চিকিৎসার জন্য খুলনা পাঠানো হয়েছে।


নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সড়ক দুর্ঘটনায় ১ জন নিহত হয়েছে ও ১ জন আহত রয়েছে । তবে এ ঘটনায় যথাযথ আইনি ব্যবস্থা নেওয়া হবে।


বিবার্তা/শরিফুল/এমজে

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com