ধামরাইয়ে শিশু হত্যাকারী গ্রেফতার
প্রকাশ : ১১ জুন ২০২৪, ১৬:৩৫
ধামরাইয়ে শিশু হত্যাকারী গ্রেফতার
সাভার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঢাকার ধামরাইয়ে পাঁচশ টাকা মূল্যের একটি রূপার চেইনের জন্য সাত বছরের এক শিশুকে বলাৎকারের পরে নির্মম ভাবে হত্যা করেছে এক মাদক সেবী।


১১ জুন, মঙ্গলবার দুপুরে সাভারের নবীনগর এলাকায় র‌্যাব ৪ কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান র‌্যাব ৪ এর কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট রাকিব মাহমুদ খান।


র‌্যাব জানায়, গতকাল বিকেলে ধামরাইর কালামপুর এলাকায় নিজ ভাড়া বাড়ির সামনে খেলা করছিলেন সাত বছরের মাদ্রাসার শিশু শিক্ষার্থী জিসান হাসান রাব্বি। পরে শিশুটিকে দোকান থেকে চকলেট কিনে দেওয়ার কথা বলে একটি জঙ্গলে নিয়ে যান মাদক সেবী ও একাধিক মামলার আসামি আল আমিন। পরে শিশুটিকে বলাৎকারের পরে নির্মম ভাবে হত্যা করে রূপার চেইনটি ছিনিয়ে নিয়ে লাশ বিবস্ত্র করে রেখে পালিয়ে যায় সে।


রাতে স্থানীয়রা সেখানে শিশুটির লাশ দেখে ধামরাই থানা পুলিশকে খবর দিলে পুলিশ তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালের মর্গে পাঠায়।


এঘটনায় উন্নত প্রযুক্তি ব্যবহার করে র‌্যাব হত্যাকারী আল আমিনকে আটক করে রাতেই। এসময় আসামীর দেওয়া তথ্য অনুযায়ী শিশুটির গলায় থাকা রূপার চেনইটি একটি জুয়েলারি দোকান থেকে উদ্ধার করা হয়।


নির্মম ভাবে শিশুটিকে হত্যা করায় এলাকাবাসীর মাঝে চরম আতঙ্ক ছড়িয়ে পড়েছে।


গ্রেফতার আল আমিন মানিকগঞ্জ সদর থানার জয়রা গ্রামের মৃত ইসমাইলের ছেলে। গত কয়েক বছর ধরে ধামরাইয়ের কালামপুর এলাকায় পরিবারসহ ভাড়া বাসায় থাকতেন তিনি।


নিহত শিশু জিসান হাসান রাব্বি বাবা-মায়ের সঙ্গে ধামরাইয়ের কালামপুর বাজার এলাকায় একটি ভাড়া বাসায় থাকত। সে কালামপুর বাজারের একটি মাদ্রাসার শিক্ষার্থী ছিল।


গ্রেফতার আল আমিনের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান র‍্যাবের এই কর্মকর্তা।


বিবার্তা/শরিফুল/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com