নওগাঁয় নিজ বাড়ির সামনে খুন হলেন মাতব্বর নাজিম
প্রকাশ : ১১ জুন ২০২৪, ১৩:৪৬
নওগাঁয় নিজ বাড়ির সামনে খুন হলেন মাতব্বর নাজিম
নওগাঁ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নওগাঁয় নিজ বাড়ির সামনে দুর্বৃত্তের ছুরিকাঘাতে নাজিম উদ্দীন ফকির (৬২) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে।


সোমবার (১১ জুন) রাতে পূর্ব শত্রুতার জেরে ঘটনাটি ঘটতে পারে বলে ধারণা করছেন স্থানীয়রা।


নিহত নাজিম উদ্দীন ফকির সদর উপজেলার শিকারপুর ইউনিয়নের বিলভবানীপুর গ্রামের মৃত কছিম উদ্দিন ফকিরের ছেলে। এবং তিনি ওই এলাকার মাতব্বর ছিলেন।


জানা যায়, নিহত নাজিম উদ্দীন সোমবার রাত ১১ টার দিকে বিলভবানীপুর শুকুরের মোড় থেকে নিজ বাড়িতে যাচ্ছিলেন। বাড়ির সামনে পৌঁছালে অজ্ঞাত কিছু দুর্বৃত্ত তাকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে পরিবারের লোকজন তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।


আরও জানা যায়, নিহত নাজিম উদ্দীন প্রায় এক বছর আগে মারপিটের ঘটনায় একটি গ্রাম্য সালিশ দরবার করেছিল এলাকায়। সেই শালিসে ৩০ হাজার টাকা অর্থ জরিমানা করেন তিনি। এই গ্রাম্য সালিশকে কেন্দ্র করে তার উপর ক্ষিপ্ত ছিল এক পক্ষ। তৈরি হয়েছিল শত্রুতা। এছাড়া প্রায় ৬-৭ মাস আগে পারিবারিক জমি সংক্রান্ত বিষয়ে একটি আপস করেন নিহত নাজিমুদ্দিন। সেই রাগও পুশে রাখতে পারে বলে মনে করেন স্থানীয়রা।


আর এসব শত্রুতা অথবা অন্য কোনো শত্রুতা থেকে এই হত্যাকাণ্ড হতে পারে বলে ধারণা করছেন অনেকে। তবে সঠিক তদন্তের মাধ্যমে বিষয়টি খোলাসা হবে বলেও তারা আশা করছেন।


কোনো পূর্ব শত্রুতা থেকে এ হত্যাকাণ্ড হতে পারে বলে ধারণা করছেন নওগাঁ সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) জাহিদুল হক। তিনি হত্যার বিষয়টি নিশ্চিত করে জানান, সংবাদ পাওয়ার পর রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। এরপর মরদেহটি পুলিশের হেফাজতে নেওয়া হয়েছে। ময়নাতদন্তের পর আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হবে।


এছাড়া এঘটনায় নিহতের ছেলে সাইদুর ইসলাম বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে। পুলিশ বিষয়টি নিয়ে কাজ করছে। খুব দ্রুতই আসামীরা ধরা পড়বে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।


বিবার্তা/শামীনূর/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com