দৌলতপুরে ছাত্রলীগ নেতাদের গুলি করে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন
প্রকাশ : ০৯ জুন ২০২৪, ১৭:৫৮
দৌলতপুরে ছাত্রলীগ নেতাদের গুলি করে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ছাত্রলীগ নেতাদের গুলি করে হত্যার হুমকি ও অবৈধ নিয়োগ বাণিজ্যের প্রতিবাদে কুষ্টিয়ার দৌলতপুর কলেজের অধ্যক্ষ ছাদিকুজ্জামান খান সুমনের বিরুদ্ধে ছাত্রলীগের মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।


৯ জুন, রবিবার বেলা ১১টায় দৌলতপুর উপজেলা পরিষদ বাজারের প্রধান সড়কে এ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।


দৌলতপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি আমানুল্লাহ আমানের সভাপতিত্বে ছাত্রলীগের ডাকা মানববন্ধন ও সমাবেশে যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দসহ বীর মুক্তিযোদ্ধাগণ এবং সর্বস্তরের সাধারণ শিক্ষার্থীরা অংশ নেয়।


মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, দৌলতপুর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক বিপ্লব মাহমুদ, দৌলতপুর কলেজ ছাত্রলীগের সভাপতি নান্টু মিয়া, দৌলতপুর উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক মোল্লা মো. চঞ্চল, দৌলতপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জহুরুল আলম, দৌলতপুর উপজেলা আওয়ামী লীগের সদস্য মামুন কবিরাজ ও সাবেক ছাত্রনেতা নজরুল ইসলামসহ অন্যান্য নেতৃবৃন্দ।


বক্তারা বলেন, ছাত্রলীগ নেতৃবৃন্দ শিক্ষা সংশ্লিষ্ট বিভিন্ন দাবি নিয়ে দৌলতপুর কলেজের অধ্যক্ষ ছাদিকুজ্জামান খান সুমনের কাছে গেলে তিনি ক্ষিপ্ত হয়ে বিভিন্ন ধরনের হুমকি ও অস্ত্র দিয়ে শিক্ষার্থীদের গুলি করতে উদ্যত হয়। এর প্রতিবাদে ছাত্রলীগ নেতৃবৃন্দসহ সাধারণ শিক্ষার্থীরা কলেজ ক্যাম্পাসে একটি বিক্ষোভ মিছিল বের করতে গেলে অধ্যক্ষের পোষা ক্যাডাররাজু, বিদ্যুৎ, ছোটন খা, মমিনুর রহমান মোহন তাদের অবৈধ অস্ত্র বের করে শিক্ষার্থীদের গুলি করতে যায়। এ সময় সাধারণ শিক্ষার্থীদের মাঝে আতঙ্ক ছড়িয়ে পড়ে।


বিবার্তা/শরীফুল/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com