শিরোনাম
ছাত্রলীগের সংঘর্ষে দোকানপাট ভাংচুর, সড়ক অবরোধ
প্রকাশ : ২৯ মার্চ ২০১৭, ১৬:৩২
ছাত্রলীগের সংঘর্ষে দোকানপাট ভাংচুর, সড়ক অবরোধ
চট্টগ্রাম ব্যুরো
প্রিন্ট অ-অ+

চট্টগ্রাম নগরীর চকবাজার থানাধীন জিইসি মোড় এলাকায় ছাত্রলীগের দু’গ্রপে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে প্রায় দশটি দোকানপাট ভাংচুর চালায় সংঘর্ষে জড়ানো দুই গ্রুপ। এদিকে দোকানপাট ভাংচুরের ঘটনায় সড়ক অবরোধ করেছেন স্থানীয় ব্যবসায়ীরা। বুধবার দুপুরের দিকে এ ঘটনা ঘটেছে।


প্রত্যক্ষদর্শীরা জানান, বেলা দেড়টার দিকে ওমরগনি এমইএস কলেজ ছাত্রলীগের দু’গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। একপর্যায়ে উভয় গ্রুপ জিইসি মোড় এসে আবার সংঘর্ষে জড়িয়ে পড়ে। এসময় সেন্ট্রাল শপিং কমপ্লেক্স এর প্রায় দশটি দোকান ভাংচুর করে দুই গ্রুপ।


এদিকে ছাত্রলীগের ভাংচুরের প্রতিবাদে সেন্ট্রাল শপিং কমপ্লেক্স এর ব্যবসায়ীরাসহ স্থানীয় সব ব্যবসায়ী দোকান বন্ধ করে প্রায় এক ঘণ্টা সড়ক অবরোধ করে রাখেন। এতে ব্যাপক যানজটের সৃষ্টি হয় নগরীর ব্যস্ততম সড়ক জিইসি এলাকায়। পরে স্থানীয় কাউন্সিলর ও চকবাজার পুলিশ এসে তাদের বুঝিয়ে সড়ক থেকে সরিয়ে দেয়।


সেন্ট্রাল শপিং কমপ্লেক্স’র এক ব্যবসায়ী বলেন, জিইসি মোড় এলাকায় প্রতিদিনই ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে কোনো না কোনো ঘটনা ঘটে থাকে। তাদের নিজেদের মধ্যে সংঘর্ষ হয়। আর এর খেসারত দিতে হয় সাধারণ ব্যবসায়ীদের্। কিছু হলেই উভয় গ্রুপ মার্কেটের সামনে দোকানগুলোতে ভাংচুর চালায়।


চকবাজার থানার ওসি মোহাম্মদ নুরুল হুদা জানান, আমরা ঘটনাস্থলে আছি। বিষয়টি তদন্ত করে অপরাধীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে। প্রয়োজনে স্থানীয় সিসি ক্যামেরা দেখে ভাংচুরে লিপ্ত থাকা সবাইকে গ্রেফতার করা হবে। আমরা এ বিষয়ে ব্যবসায়ীদের সাথে কথা বলছি।


বিবার্তা/রাজু/পলাশ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com