শিরোনাম
পরকীয়ার কারণেই খুন আলাওল: গ্রেফতার ৪
প্রকাশ : ২৯ মার্চ ২০১৭, ১২:৪০
পরকীয়ার কারণেই খুন আলাওল: গ্রেফতার ৪
চট্টগ্রাম ব্যুরো
প্রিন্ট অ-অ+

নগরীর বায়েজিদ থানার শহীদনগর এলাকার একটি বাসায় খুন হওয়া চট্টগ্রাম বিশ্ববিদ্যায়ের (চবি) শিক্ষার্থী আলাউদ্দিন চৌধুরী আলাওল মূলত পরকীয়া প্রেমের কারণেই খুন হয়েছেন বলে জানিয়েছে পুলিশ। এ ঘটনায় পুলিশ নারীসহ চারজনকে গ্রেফতার করেছে।


বুধবার সকাল ১০টার দিকে নগরীর বায়েজিদ বোস্তামী থানায় এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানিয়েছেন নগর উত্তর পুলিশের উপ-কমিশনার আবদুল ওয়ারিশ।


পুলিশ জানায়, আলাওল মূলত পরকীয়া প্রেমের কারণেই পরিকল্পিতভাবে খুন হয়েছেন। পুলিশ অভিযান চালিয়ে এ হত্যাকাণ্ডের সাথে জড়িত পরকীয়া প্রেমের নায়িকা ইয়াসমিন আক্তার রুম্পা (২১), তার স্বামী মো. ইকবাল হোসেন (২৭) এবং তার দুই সৎ দেবর মো. তৈয়ব ও মো. হেলালকে গ্রেফতার করেছে।



পুলিশ আরো জানায়, সোমবার রাতে চট্টগ্রামের রাউজান উপজেলার হিঙ্গলা এলাকা থেকে ইকবাল ও রুম্পাকে গ্রেফতার করা হয়। পরে জিজ্ঞাসাবাদে তাদের দেয়া তথ্যের ভিত্তিতে ভোলা জেলার লালমোহন থেকে তৈয়ব ও হেলালকে গ্রেফতার করা হয়।


গ্রেফতাররা পুলিশের কাছে আলাওল হত্যার কথা স্বীকার করেছেন উল্লেখ করে পুলিশ কর্মকর্তা আবদুল ওয়ারিশ বলেন, স্ত্রীর পরকীয়ার প্রেমিক আলাওলকে বারবার এই পথ থেকে সরে যাওয়ার অনুরোধ করেন ইকবাল। বাধা দেয়ার পরও পথ থেকে ফেরাতে না পেরেই মূলত রুম্পাকে চাপে ফেলে হত্যার পরিকল্পনা করেন তিনি। আর এ পরিকল্পনা বাস্তবায়নে সহযোগিতা নেন দুই সৎ ভাইসহ আরো একজনের।


পরিকল্পনা মোতাবেক ২২ মার্চ বুধবার রুম্পাকে দিয়ে নতুন বাসায় দেখা করার কথা বলে আলাওলকে ফোন করে আনা হয়। এসময় আগে থেকেই বাসার ভেতরে ইকবাল ও রুম্পাসহ অন্যরা অবস্থান নেন। বিকেল ৫টা ২০ মিনিটের দিকে আলাউদ্দিন ওই বাসায় আসলে রুম্পা দরজা খুলে দেন। বাসায় প্রবেশের পর একজন তার শার্টের কলার ধরে ফেলেন। এরপর আলাওলের গলায় ফাঁস লাগিয়ে হত্যা করে তারা পালিয়ে যায়।


উল্লেখ্য, বুধবার রাত ২টার দিকে বায়েজিদ থানার পশ্চিম শহীদনগর এলাকায় একটি চারতলা ভাড়া বাসার টয়লেট থেকে হাত-পা বাধা অবস্থায় অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার করে বায়েজিদ থানা পুলিশ। সেসময় আইনশৃঙ্খলা বাহিনী এটিকে পরিকল্পিত হত্যা বলে জানিয়েছিল।



এদিকে বায়েজিদ বোস্তামী থানার ওসি মোহাম্মদ মহসিন জানান, গৃহশিক্ষক হিসেবে থাকাকালীন প্রতিবেশী রুম্পার সাথে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন আলাওল। দীর্ঘ পাঁচ বছর সম্পর্ক থাকাকালে কয়েক বছর আগে হাটহাজারীর বড়দিঘীর পাড় এলাকার এক ছেলের সাথে রুম্পার বিয়ে হয়ে যায়। বিয়ের পরও তাদের সম্পর্ক ছিল এবং রুম্পা বাপের বাড়িতে আসলে আলাওলের সাথে দেখা করতো। বিষয়টি এক পর্যায়ে রুম্পার স্বামী জেনে যান। এতে তাদের পরিবারে অশান্তি সৃষ্টি হয় এবং একপর্যায়ে ছাড়াছাড়িও হয়। এরপর রাউজানের আরেক ছেলের সাথে রুম্পার দ্বিতীয় বিয়ে হয়। বিয়ের পর রুম্পা এবং তার স্বামী বায়েজিদ থানার অক্সিজেন এলাকায় ভাড়া থাকতেন।


বিবার্তা/রাজু/জেমি/নিশি

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com