শিরোনাম
রাজবাড়ীতে বখাটেদের হামলায় গুরুতর জখম স্কুলশিক্ষক
প্রকাশ : ২৮ মার্চ ২০১৭, ২২:২৯
রাজবাড়ীতে বখাটেদের হামলায় গুরুতর জখম স্কুলশিক্ষক
রাজবাড়ী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

যৌন হয়রানির প্রতিবাদ করায় বখাটেদের হামলায় আমজাদ হোসেন কাজী নামে স্কুলশিক্ষক গুরুতর আহত হয়েছেন। মঙ্গলবার বিকেলে জেলা সদরের খানখানাপুর কুন্ডুপাড়া এলাকায় এ হামলার ঘটনা ঘটে।


হামলার শিকার শিক্ষককে প্রথমে ফরিদপুর মেডিকেল কলেজ হাসাপাতালে ভর্তি করা হয়। পরে সন্ধ্যায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।


খানখানাপুর তমিজদ্দিন খান উচ্চ বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক শফি উল্লাহ জানান, মঙ্গলবার দুপুরে তার স্কুলে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান ছিল।


ওই অনুষ্ঠানে কিছু বখাটে স্কুলের মেয়েদের উত্ত্যক্ত করতে থাকলে সহকারী শিক্ষক আমজাদ হোসেন কাজী তাদেরকে ধমক দেন। এতে ক্ষিপ্ত হয় ওই বখাটেরা।


অনুষ্ঠান শেষে বিকেলে সাড়ে ৩টার দিকে মোটর সাইকেলযোগে বাড়ি ফিরছিলেন আমজাদ হোসেন কাজী। পথিমধ্যে খানখানাপুর কুন্ডুপাড়ায় পৌছালে বখাটেরা তাকে লোহার রড দিয়ে মাথায় আঘাত করে। এতে তিনি গুরুতর আহত হন।


এ ঘটনার পর দ্রুত তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে সন্ধ্যায় হাসপাতাল কর্তৃপক্ষ তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন।


এ বিষয়ে রাজবাড়ী থানার ওসি আবুল বাশার মিয়া জানান, ঘটনার সাথে জড়িতরা এখনো আটক হয়নি। তবে তাদের আটকের জন্য অভিযান চলছে।


বিবার্তা/শিহাব/কাফী

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com