ইসলামপুরে সড়কে কাফনে মোড়ানো বৃদ্ধের মৃতদেহ উদ্ধার
প্রকাশ : ২৮ মে ২০২৪, ২২:২৯
ইসলামপুরে সড়কে কাফনে মোড়ানো বৃদ্ধের মৃতদেহ উদ্ধার
জামালপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জামালপুরের ইসলামপুরে সড়কের ওপর থেকে কাফনে মোড়ানো এক বৃদ্ধের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।


২৮ মে, মঙ্গলবার সকালে ইসলামপুর পৌর শহরের ধর্মকুড়া বাজার এলাকার পাকা রাস্তা থেকে ওই মৃতদেহ উদ্ধার করা হয়।


ইসলামপুর থানা সূত্রে জানা যায়, ধর্মকুড়া আয়শা মেডিকেল হলের সামনের রাস্তায় কাফনের কাপড়ে মোড়ানো অবস্থায় মৃতদেহ দেখে স্থানীয় লোকজন থানা-পুলিশকে খবর দেয়। খবর পেয়ে ঘটনাস্থল থেকে প্রায় ৮৫ বছরের অজ্ঞাত পুরুষ ব্যক্তির মৃতদেহ উদ্ধার করেন পুলিশ। পুলিশের ধারণা, রাতের কোনো এক সময় কে বা কারা মৃতদেহটি রাস্তায় রেখে গেছে।


ইসলামপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার অভিজিৎ দাস বলেন, একটি ক্লু ধরে মৃতদেহটি শনাক্তের চেষ্টা চলছে। অজ্ঞাত পরিচয়ের মৃতদেহটির একজন দাবিদার হয়েছেন, তার নাম হাজেরা বিবি, তার বয়সও ৭৫ বছর।


হাজেরা বেগম পুলিশকে বলেছেন, মৃত ব্যক্তির নাম সত্তার মিয়া। ইসলামপুর উপজেলার রৌহারকান্দা গ্রামে তার বাড়ি। তারা দুইজন এক সঙ্গে ঢাকা শহরে ভিক্ষা করতেন। তারা স্বামী-স্ত্রী বলেও দাবি তার। মারা যাওয়ার কয়েকদিন আগে তার স্বামী অসুস্থ হলে তাকে ঢাকা মেডিক্যালে ভর্তি করেন। সোমবার (২৭ মে) ভোরে সেখানে তার স্বামী মারা গেলে হাসপাতালের লোকজনের কাছ থেকে টাকা তুলে অ্যাম্বুলেন্স ভাড়া করে ইসলামপুরের রৌহারকান্দা গ্রামের উদ্দেশ্যে রওনা করেন। কিন্তু রাতে প্রচণ্ড ঝড়ের মধ্যে পড়ে আটকে যান। পরে রাতে অ্যাম্বুলেন্স ড্রাইভার বাড়ি খুঁজে না পেয়ে ধর্মকুড়া বাজার সংলগ্ন রাস্তায় মৃতদেহ রেখে চলে যায়। আর তিনি ঝড়ের কারণে কোনো জায়গা না পেয়ে ইসলামপুর রেলস্টেশনে গিয়ে রাত কাটান।


ইসলামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সুমন তালুকদার বলেন, ‘কাফনের কাপড় পড়ানো মৃতদেহ দেখতে পেয়ে স্থানীয়রা থানায় খবর দেয়। অজ্ঞাতনামা মৃত ব্যক্তির পরিচয় শনাক্ত করাসহ প্রকৃত রহস্য উদঘাটনের কার্যক্রম চলমান রয়েছে। পাশাপাশি লাশের দাবিদার মহিলার দেয়া তথ্য যাচাই বাছাই করা হচ্ছে। যাচাই-বাছাই শেষে প্রকৃত স্বজনদের কাছে মরদেহ হস্তান্তর করা হবে বলেও জানান তিনি।


বিবার্তা/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com