বাংলাদেশের নারীরা অনেক এগিয়েছে: শিল্পমন্ত্রী
প্রকাশ : ২৫ মে ২০২৪, ১৫:২২
বাংলাদেশের নারীরা অনেক এগিয়েছে: শিল্পমন্ত্রী
নরসিংদী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

শিল্পমন্ত্রী অ্যাডভোকেট নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন বলেছেন, বাংলাদেশের নারীরা আজকে অনেক এগিয়েছে। নারীরা প্রশাসন, মেডিক্যাল, ইঞ্জিনিয়ার, পুলিশ এবং ব্যাংকার হচ্ছে। অফিস-আদালতে বিভিন্ন জায়গায় কর্মমুখী হচ্ছে। আমাদের প্রাপ্তি হয়েছে অনেক। এর পেছনে সরকার গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। অনেক নারী বিভিন্ন জায়গায় খুব সাফল্যের সঙ্গে কাজ করে যাচ্ছেন।


২৫ মে, শনিবার দুপুরে মনোহরদী সরদার আছমত আলী মহিলা ডিগ্রি কলেজে সংবর্ধনা অনুষ্ঠানে মন্ত্রী এসব কথা বলেন।


মন্ত্রী বলেন, আমি শিক্ষাকে সবসময় প্রাধান্য দেই। সন্ত্রাস কঠোর হাতে দমন করি। আমি উন্নয়নের রাজনীতি করি। প্রতিহিংসার রাজনীতি করি না। উন্নয়নের জন্য রাজনৈতিক স্থিতিশীলতা দরকার।


শিল্পমন্ত্রী আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা গ্রামকে শহর বানিয়েছেন। ডিজিটাল বাংলাদেশ বানিয়ে এখন স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে এগিয়ে যাচ্ছেন।


তিনি আরও বলেন, মনোহরদীতে নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের লক্ষ্যে দ্রুত পাওয়ার গ্রিড স্থাপনের কাজ শুরু হবে। সেখান থেকে পার্শ্ববর্তী জেলা কিশোরগঞ্জ বিদ্যুৎ সরবরাহ করা যাবে। প্রতিটি ইউনিয়নে ছোট-বড় রাস্তা পাকা করা হয়েছে।


কলেজের গভর্নিং বডির সভাপতি সরদার মোয়াজ্জেম হোসেন বুলবুলের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. ফরহাদ হোসেন। এ সময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মনোহরদী উপজেলা নির্বাহী কর্মকর্তা হাছিবা খান।


এছাড়া উপস্থিত ছিলেন পৌরসভার মেয়র আমিনুর রশিদ সুজন, সহকারী কমিশনার (ভূমি) মারুফ দস্তগীর, থানার ওসি আবুল কাশেম ভূঁইয়া প্রমুখ।


বিবার্তা/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com