শিরোনাম
গাজীপুরে শিশুকে গলা কেটে হত্যা, মা আটক
প্রকাশ : ২৮ মার্চ ২০১৭, ১৫:২৬
গাজীপুরে শিশুকে গলা কেটে হত্যা, মা আটক
গাজীপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

গাজীপুরের কাপাসিয়ায় শাহীনুর বেগম (২৬) নামে এক নারী তার তিন মাসের ছেলেকে গলা কেটে হত্যা করেছে। এঘটনায় তাকে আটক করা হয়েছে।


মঙ্গলবার সকালে উপজেলার তরগাও ইউনিয়নের দিগধা এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় শাহীনুর বেগমকে আটক করেছে পুলিশ। নিহত শিশুটির নাম সাবিত। সে স্থানীয় মো. শরিফুল হকের ছেলে।


এলাকাবাসী জানান, শরিফুল মঙ্গলবার ভোরে স্ত্রী শাহিনুর ও দুই সন্তানকে ঘুমন্ত অবস্থায় রেখে ফজরের নামাজ পড়তে মসজিদে যান। এরপর এক পর্যায়ে শাহিনুর ছুরি দিয়ে ঘুমন্ত সাবিতকে গলা কেটে হত্যা করে। শিশুটির কান্নার শব্দ শুনে পাশে শুয়ে থাকা শিশুটির বড় বোন মালিহা (৩) জেগে উঠে। এ সময় সেও কান্নাকাটি শুরু করলে মালিহাকে হত্যার জন্য তেড়ে যায় মা। পরে মালিহা দৌঁড়ে ঘর থেকে বের হয়ে তার দাদিকে ঘটনাটি জানায়। পরে তার দাদি ও পরিবারের লোকজন ঘরে গিয়ে সাবিতের রক্তাক্ত লাশ দেখতে পায়। এ সময় শাহিনুর গলায় ছুরি লাগিয়ে আত্মহত্যার চেষ্টা করে। পরে স্বজনরা তাকে আটকে রেখে পুলিশে খবর দেয়।


কাপাসিয়া থানার উপ-পরিদর্শক মো. মোখলেছুর রহমান জানান, মঙ্গলবার সকাল পৌনে ৯টার দিকে সাবিতের গলাকাটা লাশ এবং একটি ছোরা উদ্ধার করা হয়েছে। কি কারণে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে তা তদন্ত করে দেখা হচ্ছে।


কাপাসিয়া থানার ডিউটি অফিসার এসআই মোজাম্মেল মিয়া জানান, এ ঘটনায় নিহত শিশুর মা শাহিনুর বেগমকে আটক করা হয়েছে। তাকে পুলিশ হেফাজতে কাপাসিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হচ্ছে।


বিবার্তা/তুহিন/নাজিম

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com