লামা উপজেলা পরিষদ নির্বাচন: মোস্তফা চেয়ারম্যান, প্রদীপ ও নাজমা ভাইস চেয়ারম্যান নির্বাচিত
প্রকাশ : ২২ মে ২০২৪, ১৪:১৭
লামা উপজেলা পরিষদ নির্বাচন: মোস্তফা চেয়ারম্যান, প্রদীপ ও নাজমা ভাইস চেয়ারম্যান নির্বাচিত
লামা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কোন ধরনের অপ্রীতিকর ঘটনা ছাড়াই মঙ্গলবার (২২ মে) বান্দরবান জেলার লামা উপজেলায় দ্বিতীয় ধাপে ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন শান্তিপূর্ণভাবে সম্পন্ন হয়েছে।


নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মো. মোস্তফা জামাল আনারস প্রতীক নিয়ে চেয়ারম্যান পদে ২০ হাজার ৫৬৯ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী মো. জাকের হোসেন মজুমদার মোটর সাইকেল প্রতীক নিয়ে পেয়েছেন ১৬ হাজার ৬৯১ ভোট।


এছাড়া প্রদীপ কান্তি দাশ টিউবওয়েল প্রতীক নিয়ে ১৬ হাজার ৭৩৭ ভোট পেয়ে পুরুষ ভাইস চেয়ারম্যান ও সুলতানা নাজমা প্রজাপতি প্রতীক নিয়ে ২০ হাজার ৯৪৭ ভোট পেয়ে মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।


২২ মে, মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে কেন্দ্রের প্রাপ্ত ফলাফলের ভিত্তিতে উপজেলা পরিষদ নির্বাচনের সহকারী রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ কামরুল হোসেন চৌধুরী বেসরকারিভাবে নির্বাচনি ফলাফল ঘোষণা করেন।


এ সময় প্রতিদ্বন্দ্বী প্রার্থী ও প্রার্থীর কর্মী-সমর্থকরা উপস্থিত ছিলেন। এদিন সকাল ৮টা থেকে উপজেলার একটি পৌরসভা ও ৭টি ইউনিয়নের ৪১টি ভোট কেন্দ্রে বিকাল ৪টা পর্যন্ত একটানা ভোটগ্রহণ চলে।


লামা উপজেলা নির্বাহী অফিসার ও ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের সহকারী রিটার্নিং অফিসার মোহাম্মদ কামরুল হোসেন চৌধুরী এসব তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষভাবে সম্পন্নের জন্য প্রশাসনের পক্ষ থেকে সর্বোচ্চ নিরাপত্তা ব্যবস্থা নিশ্চিত করা হয়। ভোট কেন্দ্রগুলোতে পুলিশ, আনসার ভিডিপি’র স্বাভাবিক নিরাপত্তার পাশাপাশি সেনাবাহিনী, র‌্যাব, স্ট্রাইকিং ফোর্স ও বিজিবি’র টহল দায়িত্ব পালন করেন।


এছাড়া দায়িত্ব পালন করেন মোবাইল কোর্টসহ নির্বাহী ম্যাজিস্ট্রেটরাও। নির্বাচন চলাকালীন কোথাও কোন ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটেনি। নির্বাচনে মোট ভোটার সংখ্যা ছিল ৮২ হাজার ৩ জন। প্রদত্ত ভোটের শতকরা ৪৪.২৪ জন।


বিবার্তা/আরমান/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com