শিরোনাম
সাভারে অপহৃতকে উদ্ধার করতে গিয়ে আহত ৩
প্রকাশ : ২৭ মার্চ ২০১৭, ১০:১০
সাভারে অপহৃতকে উদ্ধার করতে গিয়ে আহত ৩
সাভার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সাভারে অপহরণকারীদের হাত থেকে এক যুবককে উদ্ধার করতে গিয়ে দুর্বৃত্তদের হামলায় গুরুতর আহত হয়েছেন সাভার পৌরসভার ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ফরহাদ হোসেনসহ (৪২) দুইজন। সোমবার সকালে সাভার পৌর এলাকার কাতলাপুর মহল্লায় এ ঘটনা ঘটে।


আহতরা জানান, রবিবার রাতে সাভারের রেডিওকলোনি এলাকার ইলেকট্রিক্যাল মিস্ত্রি মোহাম্মদ আলমকে (২৫) অপহরণ করে রাজাবাড়ি এলাকায় একটি বাড়িতে আটকে রাখেন দুর্বৃত্তরা। পরে ফোনে তার পরিবারের কাছে তিন লাখ টাকা মুক্তিপণ দাবি করেন তারা। এসময় পুলিশকে জানালে অথবা মুক্তিপণ দিতে দেরি হলে মিস্ত্রিকে হত্যা করা হবে বলে হুমকি দেয় তারা।


পরিবারের সদস্যরা মুক্তিপণ নিয়ে কোথায় যাবেন তা জানতে চাইলে রাজাবাড়ি এলাকার ওই বাড়ির ঠিকানা দেয় অপহরণকারীরা। পরে মিস্ত্রির পরিবার ফরহাদ হোসেনকে নিয়ে ওই যুবককে উদ্ধার করতে গেলে ওই এলাকারই মুমিন টিপু, পলাশ ও পিয়াস তাদের ওপর হামলা চালায়। তারা ফরহাদ হোসেনকে কুপিয়ে জখম করেন এবং মারধর করেন। এতে তার বাম হাত ভেঙে যায়। ফরহাদকে বাঁচাতে গিয়ে আব্দুল হালিম নামে এক যুবকও আহত হন। পরে স্থানীয়রা মিস্ত্রি ও আহতদের উদ্ধার করে সাভারের এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে।


এদিকে এলাকাবাসীর অভিযোগ, ওই এলাকার চারজন চিহ্নিত সন্ত্রাসী স্কুলছাত্র ও গার্মেন্টস শ্রমিকদের অহরণ করে তাদের পরিবারের কাছ থেকে মোটা অংকের মুক্তিপণ দাবি করেন। মুক্তিপণ না দিলে সন্ত্রাসীরা তাদেরকে হত্যা করে লাশ গুম করে বলেও অভিযোগ করেন তারা।


সাভার মডেল থানার ওসি এসএম কামরুজ্জামান বলেন, বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে। এ ঘটনায় সাভার মডেল থানায় মামলার প্রস্তুতি চলছে।


বিবার্তা/শরিফুল/জেমি/নিশি


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com