শিরোনাম
স্বাধীনতা দিবস
কলাপাড়ায় জঙ্গিমুক্ত দেশ গড়ার শপথ
প্রকাশ : ২৬ মার্চ ২০১৭, ১৫:১০
কলাপাড়ায় জঙ্গিমুক্ত দেশ গড়ার শপথ
কলাপাড়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

যথাযথ মর্যাদা, ভাবগাম্ভীর্য ও ব্যতিক্রমী আয়োজনের মধ্য দিয়ে পটুয়াখালীর কলাপাড়ায় পালিত হয়েছে মহান স্বাধীনতা দিবস। রবিবার সকালে দিবসটি উপলক্ষে মোজাহার উদ্দিন বিশ্বাস অনার্স কলেজ মাঠে সমাবেশ ঘটে হাজারো স্বাধীনতাকামী মানুষের।

 

এসময় দুর্নীতি ও জঙ্গিমুক্ত বাংলাদেশ গড়ার প্রত্যয় নিয়ে শপথ বাক্য পাঠ করে শিক্ষার্থী, সুধী, জনপ্রতিনিধি, মুক্তিযোদ্ধাসহ বিভিন্ন শ্রেণী- পেশার প্রায় সহস্রাধিক মানুষ। কলাপাড়া উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি আয়োজনে শপথ বাক্য পাঠ করান কলাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা এবিএম সাদিকুর রহমান। 

 

এসময় উপস্থিত ছিলেন সুন্দরবন অঞ্চল ৯ নম্বর সাব-সেক্টর কমান্ডার মেজর (অব.) জিয়াউদ্দিন, উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুল মোতালেব তালুকদার, মেয়র বিপুল চন্দ্র হাওলাদার, সাবেক মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা এসএম রাকিবুল আহসান, কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জিএম শাহনেওয়াজ, মুক্তিযোদ্ধা কমান্ডার বদিউর রহমান বন্টিনসহ বিশিষ্ট ব্যক্তিবর্গ।  

 

শিক্ষা প্রতিষ্ঠান, সামাজিক, রাজনৈতিক সংগঠন এবং প্রশাসনের প্রায় সহস্রাধিক মানুষের অংশগ্রহণে প্রায় তিন কিলোমিটার দীর্ঘ বর্ণাঢ্য র‌্যালি শহর প্রদক্ষিণ করে। এছাড়া বর্ণাঢ্য কুজকাওয়াজ, শারীরিক কসরত, নৃত্যানুষ্ঠান, সঙ্গীতানুষ্ঠান, বক্তৃতা, মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা, আলোচনা সভা, ক্রীড়া ও চিত্রাঙ্কন প্রতিযোগিতাসহ বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন করা হয়।  

 

এর আগে, সকালে পৌর শহরের কেন্দ্রীয় শহীদ বেদিতে পুষ্পস্তবক অর্পণ করে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করা হয়। এছাড়া পর্যটন কেন্দ্র কুয়াকাটা, মৎস্য বন্দর আলীপুর-মহিপুরে যথাযোগ্য মর্যাদায় স্বাধীনতা দিবস পালিত হয়েছে বলে জানা যায়।

 

বিবার্তা/উত্তম/নিশি 

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com