সন্তানকে অপহরণ করে মুক্তিপণ দাবি, স্বামী গ্রেফতার
প্রকাশ : ২৫ এপ্রিল ২০২৪, ১১:২২
সন্তানকে অপহরণ করে মুক্তিপণ দাবি, স্বামী গ্রেফতার
সাভার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সাভার পৌরসভার ইমান্দিপুর থেকে শিশু সন্তানকে অপহরণের ঘটনায় নেশাগ্রস্ত বাবা মুসলিম পাটোয়ারীসহ দুই জনকে আটক করেছে পুলিশ।


জানা যায়, পোশাক শ্রমিক পারুল বেগমের (স্ত্রী) কাছ থেকে টাকা নিতে সৎ ছেলেকে অপহরণ করে পঞ্চাশ হাজার টাকা মুক্তিপণ দাবি করেন। পরে অপহরণের বিষয়ে সাভার মডেল থানায় একটি সাধারণ ডাইরি করেন পারুল।


পরে জিডির উপর ভিত্তি করে ও তথ্য প্রযুক্তির সহায়তায় সাভার মডেল থানার পুলিশের একটি দল অভিযান চালিয়ে চাঁদপুর জেলার হাজীগঞ্জ থেকে মুসলিম পাটোয়ারী ও তার সহযোগী মো. মোশারফ হোসেনকে গ্রেফতার করা হয়।


শিশুটি অপহরণের সাথে জড়িত ও উদ্ধার অভিযান গ্রেফতার দুই আসামির স্বীকারোক্তি বিষয়ে সাভার মডেল থানায় এক সংবাদ সম্মেলনের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল্লাহিল কাফী।


শিশুসন্তান অপহরণের সাথে জড়িত গ্রেফতারকৃতরা হলেন- চাঁদপুর জেলার কচুয়া থানার পদুয়া গ্রাম এলাকার পাটারিবাড়ির সুখ চাঁনের ছেলে মো. মুসলিম পাটোয়ারী (৪০) ও একই উপজেলার সাহেদাপুর গ্রাম এলাকার মৃত আব্দুল মতিনের ছেলে মো. মোশারফ হোসেন (৫০)।


এ বিষয়ে সংবাদ সম্মেলনে সাভার মডেল থানার পুলিশ বলেন, ইমান্দিপুর এলাকার ভাড়া বাসা থেকে গত ২১শে এপ্রিল বিকেল ৩ টার দিকে পোশাক শ্রমিক পারুলের ৮ বছরের ছেলে মো. ইমামুলকে অপহরণ করেন তারই সৎ বাবা মুসলিম পাটোয়ারী (৪০) ও তার সহযোগী মোশারফ হোসেন (৫০)।


অপহরণের শিকার ইমামুলকে খেলনা কিনে দিয়ে ঘুরতে যাওয়ার কথা বলে চাঁদপুর জেলার কচুয়া থানার পদুয়া পাটারিবাড়ি গ্রামে নেওয়া হয়। সেখানে মুসলিম পাটোয়ারী তার পরিচিত মোশারফ হোসেনের বাড়িতে ইমামুলকে আটকে রাখে। পরে পরিচয় লুকিয়ে বিভিন্ন নম্বর থেকে মুঠোফোনে কল করে পারুলের কাছে পঞ্চাশ হাজার টাকা মুক্তিপণ দাবি করা হয়। এ ঘটনায় ২২শে এপ্রিল পারুল বেগম সাভার মডেল থানায় একটি জিডি করেন।


পরে অভিযুক্তদের দেয়া ঠিকানায় গেলে পারুল বেগমকেও জিম্মি করে। পরে খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ উদ্ধার অভিযান চালিয়ে ২৩শে এপ্রিল সকাল সাড়ে ১১ ঘটিকার দিকে মুসলিম পাটোয়ারী ও মোশারফ হোসেনকে চাঁদপুর জেলার হাজীগঞ্জ থানা এলাকা থেকে গ্রেফতার করে।


পরে গ্রেফতারকৃতদের জিজ্ঞাসাবাদে দেওয়া তথ্য অনুযায়ী শিশুটিকে কচুয়া থানার পদুয়া পাটারিবাড়ি থেকে উদ্ধার করা হয়। গ্রেফতার দুই আসামিকে ঢাকার আদালতে পাঠানো হয়েছে।


বিবার্তা/শরিফুল/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com