শিরোনাম
‘জঙ্গি আস্তানায়’ অভিযান অব্যাহত, ১৪৪ ধারা জারি
প্রকাশ : ২৬ মার্চ ২০১৭, ১২:১৬
‘জঙ্গি আস্তানায়’ অভিযান অব্যাহত, ১৪৪ ধারা জারি
সিলেট ব্যুরো
প্রিন্ট অ-অ+

সিলেট মহানগরের শিববাড়ি এলাকায় জঙ্গি আস্তানা ‘আতিয়া মহলে’ অপারেশন ‘টোয়াইলাইট’ অব্যাহত রয়েছে। রবিবার ভোর রাত থেকে কিছুক্ষণ পর পর বোমা ও গুলির শব্দ শোনা যাচ্ছে।


এদিকে আস্তানার আশপাশের কদমতলি ও শিববাড়ি এলাকায় রবিবার ভোর থেকে ১৪৪ ধারা জারি করেছে মহানগর পুলিশ। আস্তানার এক কিলোমিটার এলাকাজুড়ে সাধারণ মানুষ ও সাংবাদিকদের ঢুকতে দেয়া হচ্ছে না। এ কারণে সিলেট-ফেঞ্চুগঞ্জ-মৌলভীবাজার আঞ্চলিক সড়কে সব ধরনের যান চলাচল বন্ধ রয়েছে।


এর আগে, শনিবার সন্ধ্যায় জঙ্গি আস্তানার ২০০ গজের মধ্যে আত্মঘাতী বোমা হামলার পর থেকে সর্বোচ্চ সতর্কাবস্থায় রয়েছেন আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা। গতকাল আশপাশে উৎসুক জনতার প্রবেশে এত বেশি কড়াকড়ি না থাকলেও রবিবার কঠোর অবস্থানে রয়েছে আইন-শৃঙ্খলা বাহিনী।


শনিবার সন্ধ্যায় সেনাবাহিনীর ব্রিগ্রেডিয়ার জেনারেল ফখরুল আহসান এক সংক্ষিপ্ত প্রেস ব্রিফিংয়ে জানিয়েছিলেন, অভিযান চলমান রয়েছে, বাড়িটিতে বিস্ফোরক (আইইডি) পুতে রাখা হয়েছে। তাই বলা যাচ্ছে না অভিযান কখন শেষ হবে। অভিযান শেষ হলে টোয়াইলাইটে নেতৃত্ব দেয়া অপারেশন কমান্ডার সাংবাদিকদের আনুষ্ঠানিক ব্রিফ করবেন এবং আমরা সাংবাদিকদের কিছু ছবিও দেব।


এর আগে, ‘আতিয়া মহল’ জঙ্গি আস্তানায় সেনা অভিযানের মধ্যে শনিবার সন্ধ্যার দিকে আতিয়া মহলের অদূরে পৃথক জঙ্গি হামলা হয়। এতে দুই পুলিশ কর্মকর্তাসহ ছয়জন নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত ৫০ জন।


বিবার্তা/প্লাবন/সফিকুল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com