রাজশাহীতে সাড়ে ৬ কেজি হেরোইনসহ গ্রেফতার ১
প্রকাশ : ২৩ এপ্রিল ২০২৪, ২১:৪৭
রাজশাহীতে সাড়ে ৬ কেজি হেরোইনসহ গ্রেফতার ১
রাজশাহী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রাজশাহীর গোদাগাড়ীতে সাড়ে ৬ কেজি হেরোইনসহ মো. এজাজুল হক ঝাবু (২৮) নামের এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে জেলা ডিবি পুলিশ। যার আনুমানিক মূল্য সাড়ে ৬ কোটি টাকা।


২৩ এপ্রিল, মঙ্গলবার রাত ৩টার দিকে গোদাগাড়ীর পদ্মাচর মাটিকাটা ক্যানেলপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।


গ্রেফতারকৃত মো. এজাজুল হক ঝাবু রাজশাহী জেলার গোদাগাড়ী থানার দিয়ার মানিকচক গ্রামের মৃত আব্দুল লতিফের পুত্র ।


জানা যায়, রাজশাহী জেলার ডিবি’র এসআই ইনামুল হক ও ফোর্সসহ ২৩ এপ্রিল রাত ২টা ৩০ মিনিটে রাজশাহী জেলার গোদাগাড়ী থানাধীন মাটিকাটা কলেজ মোড় ও তার সন্নিহিত এলাকায় মাদক উদ্ধারের জন্য নিয়োজিত ছিল। গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারেন, ঐ দিন রাজশাহী জেলার গোদাগাড়ী থানাধীন মাটিকাটা ক্যানেলপাড়া গ্রামস্থ মো. মিজানুর রহমান (৪৫), পিতা- মৃত: ঝড়ু মন্ডলের পদ্মা নদীসংলগ্ন কলবাগানের মধ্যে দুইজন ব্যক্তি অবৈধ মাদকদ্রব্য হেরোইন বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছিল।


রাজশাহী জেলা পুলিশ সুপার (এসপি) সাইফুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায়, রাজশাহী জেলার গোদাগাড়ী থানার মাটিকাটা কলেজ মোড় ও তার সন্নিহিত এলাকার পদ্মা নদীসংলগ্ন কলবাগানের মধ্যে দুইজন ব্যক্তি অবৈধ মাদকদ্রব্য হেরোইন বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছিলো। এমন সংবাদের ভিত্তিতে রাত পৌনে তিনটার দিকে পুলিশ অভিযান পরিচালনা করে। এতে ডিবি পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে এজাজুল হককে আটক করা হয়।


বিবার্তা/রানা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com