স্বামীকে ভিডিও কলে রেখে গৃহবধূর আত্মহত্যা
প্রকাশ : ১৫ এপ্রিল ২০২৪, ১৭:২১
স্বামীকে ভিডিও কলে রেখে গৃহবধূর আত্মহত্যা
সাতক্ষীরা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সাতক্ষীরায় স্বামীকে ভিডিও কলে রেখে ইরানি আফরোজ তানু (২৭) নামের এক গৃহবধূ আত্মহত্যা করেছেন বলে অভিযোগ উঠেছে। তানু দুই সন্তানের জননী। তার বাবার বাড়ি সাতক্ষীরা শহরের পলাশপোল এলাকায়। শহরের বড় বাজার এলাকায় একটি বিউটি পার্লার রয়েছে তার।


১৪ এপ্রিল, রবিবার দুপুরের দিকে সাতক্ষীরা শহরের কামালনগর এলাকায় এ ঘটনা ঘটে।


স্থানীয় সূত্রে জানা যায়, মাসখানেক আগে স্বামী আকমল হোসেনকে সাথে নিয়ে ইরানি কামালনগর দক্ষিণপাড়ার তৌহিদুর রহমান বাবলুর বাড়ি ভাড়া নেন। তবে বিভিন্ন বিষয় নিয়ে স্বামীর সঙ্গে প্রায়ই তার পারিবারিক কলহ লেগেই থাকত। এক পর্যায়ে স্ত্রীর সাথে ঝগড়া করে স্বামী বাসা থেকে চলে যান। রবিবার দুপুরে স্বামীর সঙ্গে মোবাইলে ভিডিও কলে কথা বলা অবস্থায় নিজ ঘরে সিলিং ফ্যানের সাথে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন তিনি।


বাড়ির মালিক তৌহিদুর রহমান বাবলু জানান, ইরানির স্বামী আকমল হোসেন সম্পর্কে বিস্তারিত কিছু তিনি জানেন না। তবে বেশ কিছুদিন হলো তিনি বাসায় আসেন না। সম্ভবত বর্তমানে তিনি ঢাকায় অবস্থান করছেন। রোববার দুপুরে বাসায় একা থাকা অবস্থায় দরজা লাগিয়ে সিলিং ফ্যানে ইরানি গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে। স্থানীয়রা বুঝতে পেরে পুলিশকে খবর দেয়। পরে সদর থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তার মরদেহ উদ্ধার করে।


ঘটনার সত্যতা নিশ্চিত করে সাতক্ষীরা সদর থানার ওসি (তদন্ত) নজরুল ইসলাম বলেন, ময়নাতদন্তের জন্য নিহত লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় সদর থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।


বিবার্তা/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com