৯৯৯-এ কল দিয়ে রক্ষা পেলেন চরে আটকা ৮০ দর্শনার্থী
প্রকাশ : ১৪ এপ্রিল ২০২৪, ২০:৫৯
৯৯৯-এ কল দিয়ে রক্ষা পেলেন চরে আটকা ৮০ দর্শনার্থী
লক্ষ্মীপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

লক্ষ্মীপুরের রামগতিতে মেঘনা নদীর দুর্গম চর আব্দুল্লাহতে আটকা পড়েন ৮০ দর্শনার্থী। পরে ৯৯৯-এ কল পেয়ে উদ্ধার করেছে নৌপুলিশ।


১৪ এপ্রিল, রবিবার সন্ধ্যায় রামগতির বড়খেরী নৌপুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক ফেরদৌস আহমেদ বিষয়টি নিশ্চিত করেছেন।


গতকাল শনিবার দিনগত রাতে রামগতির নদীবেষ্টিত ইউনিয়ন ও দুর্গম চর আব্দুল্লাহতে ট্রলার নিয়ে গিয়ে আটকেপড়া দর্শনার্থীদের উদ্ধার করা হয়। পরে তারা নিজ নিজ বাড়িতে চলে যায়।


রামগতির বড়খেরী নৌপুলিশ ফাঁড়ির ইনচার্জ জানান, দর্শনার্থীরা ট্রলারযোগে চরে ঘুরতে যায়। পরে তারা নদীর তীর থেকে একটু দূরে চলে যায়। এরপর সন্ধ্যার দিকে এসে আর নৌকা-ট্রলার পাচ্ছিল না। এতে তারা সেখানে আটকা পড়ে। তাদের মধ্যে নারী ও শিশুও ছিল। ওই চর এমনিতে অনিরাপদ। রাতে আরো বেশি অনিরাপদ। পরে আটকাপড়াদের একজন ৯৯৯-এ কল দিয়ে উদ্ধারের আকুতি জানায়।


নৌপুলিশ ফাঁড়ির ইনচার্জ আরো জানান, গতকাল বিকেল সাড়ে ৫টার দিকে আমাদের অবহিত করা হয়৷ এরপর তিনটি ট্রলার নিয়ে গিয়ে তাদের সবাইকে উদ্ধার করে আনা হয়। রাত সাড়ে ৮টার দিকে উদ্ধার অভিযান শেষ হয়।


লক্ষ্মীপুরের রামগতির আলেকজান্ডার মেঘনা নদীর বেড়িবাঁধে বিভিন্ন স্থান থেকে দর্শনার্থীরা এসে ভিড় করে। এদের অনেকেই ট্রলার কিংবা নৌকায় করে মেঘনা নদী পাড়ি দিয়ে বিভিন্ন চরে ঘুরতে যায়।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com