ভোলায় নানা আয়োজনে বাংলা নববর্ষ উদযাপন
প্রকাশ : ১৪ এপ্রিল ২০২৪, ১৪:৫৭
ভোলায় নানা আয়োজনে বাংলা নববর্ষ উদযাপন
ভোলা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

মঙ্গল শোভাযাত্রাসহ নানা আয়োজনের মধ্য দিয়ে ভোলায় জেলা প্রশাসনের বাংলা নববর্ষ উদযাপিত হয়েছে।


১৪ এপ্রিল, রবিবার সকাল সাড়ে ৮টার দিকে জেলা প্রশাসক কার্যালয় থেকে এক বর্ণাঢ্য মঙ্গল শোভাযাত্রা বের হয়ে শহরের বিভিন্ন সড়ক পদক্ষিণ করে সরকারি বালক স্কুল মাঠে গিয়ে শেষ হয়।


এসময় জেলা প্রশাসক আরিফুজ্জামান, পুলিশ সুপার মাহিদুজ্জামান, পৌর মেয়র মনিরুজ্জামানসহ বিভিন্ন সংগঠন ও শ্রেণি পেশার মানুষ শোভাযাত্রায় অংশ নেন।


মঙ্গল শোভাযাত্রা শেষে নববর্ষ উপলক্ষ্যে সরকারি স্কুলের মাঠে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এছাড়া সন্ধ্যার দিকে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন রয়েছে।


বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষ্যে ভোলা জেলা প্রশাসক মো. আরিফুজ্জামান ভোলাবাসীকে শুভেচ্ছা জানিয়ে বলেন, জেলা প্রশাসনের আয়োজনে দিনব্যাপী বিভিন্ন ধরনের কর্মসূচি গ্রহণ করা হয়েছে এই বাংলা নববর্ষ উপলক্ষ্যে। মঙ্গল শোভাযাত্রা, সাংস্কৃতিক ও ঐতিহ্যবাহী বিভিন্ন খাবারসহ নানা অনুষ্ঠানের আয়োজন করেছি। আমরা এই কর্মসূচিগুলোকে সফল ও উৎসবমুখর করার জন্য আইনশৃঙ্খলা জোরদার করেছি। এখানে তিনস্তর বিশিষ্ট একটি নিরাপত্তা ব্যবস্থা নিশ্চিত করা হয়েছে। মূলত পুলিশ, র‌্যারসহ সকলেই এখানে আছে। ভোলা জেলার প্রায় ১০/১৫ হাজার লোক এখানে আসবেন তারা সবাই সুন্দরভাবে দিনটি উদযাপন করতে পারবেন।


বিবার্তা/শাহীন/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com