হবিগঞ্জে প্রাণ চিপসের কারখানায় আগুন
প্রকাশ : ১০ এপ্রিল ২০২৪, ১৮:১২
হবিগঞ্জে প্রাণ চিপসের কারখানায় আগুন
হবিগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলার অলিপুরে অবস্থিত প্রাণের একটি কারখানায় ভয়াবহ আগুন লেগেছে। আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের ৮টি ইউনিট কাজ করছে।


১০ এপ্রিল, বুধবার বিকেল সাড়ে ৩টার দিকে প্রাণ-আরএফএল গ্রুপের হবিগঞ্জ ইন্ডাস্ট্রিয়াল পার্কে এ অগ্নিকাণ্ড ঘটে।


স্থানীয় সূত্রে জানা যায়, বিকেল সাড়ে ৩টার দিকে প্রাণ-আরএফএল গ্রুপের হবিগঞ্জ ইন্ডাস্ট্রিয়াল পার্কের ১৩ নম্বর ভবনের চিপস তৈরির কারখানায় আগুনের সূত্রপাত হয়ে। খবর পেয়ে শায়েস্তাগঞ্জ, হবিগঞ্জ, মাধবপুর ও চুনারুঘাটের ফায়ার সার্ভিসের ৮টি ইউনিট ঘটনাস্থলে পৌঁছায়। এরপর থেকে কাউকে সেখানে ঢুকতে দেওয়া হচ্ছে না।


কোম্পানিটির এজিএম এহসানুল হক বলেন, অগ্নিকাণ্ডের ঘটনায় কারখানায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। হুড়োহুড়ি করে নামার সময় ১০ জন শ্রমিক আহত হয়েছেন। আগুন নিয়ন্ত্রণের কাজ করছেন ফায়ার সার্ভিসের কর্মীরা।


শায়েস্তাগঞ্জ ফায়ার সার্ভিস ইউনিটের প্রধান মো. ইব্রাহিম জানান, খবর পেয়ে শায়েস্তাগঞ্জ, হবিগঞ্জ, মাধবপুর ও চুনারুঘাটের ফায়ার সার্ভিসের ৮টি ইউনিট এসে আগুন নেভানোর কাজ শুরু করে। আগুনের সূত্রপাত ও কেউ মারা গেছেন কি না এই মুহূর্তে বলতে পারছি না। কী পরিমাণ ক্ষতি হয়েছে তা পরে জানানো হবে।


শায়েস্তাগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোবারক হোসেন জানান, বিকেল ৪টার দিকে আগুনের সূত্রপাত হয় বলে জানতে পেরেছি। তবে আগুনের কারণ জানতে পারিনি। বিষয়টি খতিয়ে দেখা হবে।


বিবার্তা/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com