সিরাজগঞ্জে ৫০ কেজি গাঁজাসহ গ্রেফতার ৩
প্রকাশ : ০৮ এপ্রিল ২০২৪, ১৬:১৮
সিরাজগঞ্জে ৫০ কেজি গাঁজাসহ গ্রেফতার ৩
সিরাজগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সিরাজগঞ্জে মাদক বিরোধী অভিযানে সাড়ে ৫০ কেজি গাঁজাসহ তিন মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটেলিয়ান (র‌্যাব-১২)র সদস্যরা। এ সময় মাদক কাজে ব্যবহৃত একটি পিকআপ জব্দ করা হয়।


৮ এপ্রিল, সোমবার দুপুরে সিরাজগঞ্জ র‌্যাব-১২ সদর কোম্পানীর কমান্ডার মোহাম্মদ ইলিয়াস খান এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন।


এরআগে, রবিবার (৭ এপ্রিল) রাত সাড়ে ১০টার দিকে জেলার সলঙ্গা থানার এরিস্টোক্রেট হোটেলের সামনে অভিযান চালিয়ে এদেরকে গ্রেফতার করা হয়।


গ্রেফতার ব্যক্তিরা হলেন- কুমিল্লা জেলার ব্রাহ্মনপাড়া থানার দেউশপাড়া গ্রামের ডা. রওশন আলী ছেলে মো. স্বপন মিয়া (৫২), একই এলাকার কলপাবাস গ্রামের মৃত আ. মালেকের ছেলে মো. আবু তাহের (৪৫) ও বি বাড়িয়া জেলার বি বাড়িয়া সদর থানার উজানীসার গ্রামের মৃত জিনু মিয়ার ছেলে মো. ইব্রাহিম মিয়া (৩৬)।


প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ান (র‌্যাব-১২) এর সদস্যরা রবিবার রাত সাড়ে ১০টার দিকে সলঙ্গা থানার এরিস্টোক্রেট হোটেলের সামনে পাঁকা রাস্তার উপরে একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করেন। এ সময় ৫০.৫ কেজি গাঁজাসহ ৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। এছাড়াও তাদের সাথে থাকা মাদকদ্রব্য গাঁজা ক্রয়-বিক্রয় ও বহনের কাজে ব্যবহৃত ১টি পিকআপ, ৩টি মোবাইল ফোন ও নগদ ৪ হাজার ৪৬৫ টাকা জব্দ করে।


প্রেস বিজ্ঞপ্তিতে আরও উল্লেখ রয়েছে, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, আসামিগণ দীর্ঘদিন ধরে সিরাজগঞ্জ জেলাসহ দেশের বিভিন্ন জেলায় পিকআপ যোগে মাদকদ্রব্য গাঁজা ক্রয়-বিক্রয় করে আসছে। গ্রেফতারকৃত আসামিগণের বিরুদ্ধে সলঙ্গা থানায় মাদক আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।


বিবার্তা/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com