পঞ্চগড়ে কুরআন তিলাওয়াত প্রতিযোগিতা অনুষ্ঠিত
প্রকাশ : ০৩ এপ্রিল ২০২৪, ২০:৫০
পঞ্চগড়ে কুরআন তিলাওয়াত প্রতিযোগিতা অনুষ্ঠিত
পঞ্চগড় প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

পঞ্চগড়ে স্বপ্নপূরণ অর্গানাইজেশনের উদ্যোগে কুরআন তিলাওয়াত প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।


৩ এপ্রিল, বুধবার বিকেলে পঞ্চগড় প্রেসক্লাব মিলনায়তনে এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।


প্রতিযোগিতায় জেলা শহরের বিভিন্ন মাদরাসার ৩৫ জন ছাত্র অংশ নেয়। দুটি গ্রুপে প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এতে সিনিয়র গ্রুপে প্রথম স্থান অধিকার করে জামিয়া বায়তুল জান্নাত দারুস সালাম মাদরাসার ছাত্র আদিক হোসেন, দ্বিতীয় দারুল উলুম মদিনাতুল ইসলাম মাদরাসার ইমতিয়াজ মারুফ এবং তৃতীয় স্থান অধিকার করে নুরানী তালিমুল কুরআন ও হাফেজিয়া মাদরাসার ছাত্র শামীম ইসলাম।


জুনিয়র গ্রুপে প্রথম স্থান অধিকার করে দারুল উলুম মদিনাতুল ইসলাম মাদরাসার ছাত্র আবু বক্কর সিদ্দিক, দ্বিতীয় ইসলামিয়া এম ক্যাডেট মাদরাসার ছাত্র সোহাগ এবং তৃতীয় স্থান অধিকার করে নুরানী তালিমুল কুরআন ও হাফেজিয়া মাদরাসার ছাত্র শামীম ইসলাম।


এ সময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এসএম হুমায়ুন কবির উজ্জল, পঞ্চগড় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জামিল চৌধুরি ডলার, দুইপাড়া আলিম মাদরাসার আরবি প্রভাষক ইসমাইল হোসেন, স্বপ্নরঙ ফ্যাশনের মালিক ও স্বপ্নপূরণ অর্গানাইজেশনের উপদেষ্টা রশিদুল ইসলাম, স্বপ্নপূরণ অর্গানাইজেশন সাবেক সভাপতি মখলেছার রহমান মুন্না, বর্তমান কমিটির সভাপতি কামাল হোসেন, সাধারণ সম্পাদক মোহাম্মদ সানাউল্লাহ, কোষাধ্যক্ষ আবু হেনা মোস্তফা কামাল আবির, নারী ও শিশু বিষয়ক সম্পাদক জুয়াইরিয়া জাইন সামারাসহ সংগঠনের সদস্যরা উপস্থিত ছিলেন।


পরে কুরআনের পাখিদের সাথে ইফতার পার্টিতে অংশ নেন অতিথি ও সংগঠনের সদস্যরা।


বিবার্তা/বিপ্লব/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com