হিলিতে লাইসেন্স বিহীন কারখানায় সেমাই তৈরির অপরাধে ৪ জনকে জরিমানা
প্রকাশ : ০১ এপ্রিল ২০২৪, ১৭:৫৭
হিলিতে লাইসেন্স বিহীন কারখানায় সেমাই তৈরির অপরাধে ৪ জনকে জরিমানা
হিলি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

পবিত্র ঈদুল ফিতরকে সামনে রেখে অতিরিক্ত লাভের আসায় দিনাজপুরের হাকিমপুর হিলিতে লাইসেন্স বিহীন অবৈধ কারখানা গড়ে তুলে অস্বাস্থ্যকর নোংরা পরিবেশে সেমাই তৈরির অভিযোগে চারটি কারখানা মালিককে ৫৫ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।


১ এপ্রিল, সোমবার দুপুর দুইটার দিকে উপজেলার খট্রামাধবপাড়া ইউনিয়নের চৌধুরী ডাঙ্গাপাড়া এলাকায় লাইসেন্স বিহীন ও অস্বাস্থ্যকর পরিবেশে সেমাই তৈরির অভিযোগে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করেন হাকিমপুর উপজেলা সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট লায়লা ইয়াসমিন।


উপজেলা সহকারী কমিশনার ভূমি লায়লা ইয়াসমিন জানান, উপজেলার চৌধুরী ডাঙ্গাপাড়া এলাকায় পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে কিছু অসাধু ব্যবসায়ী অতিরিক্ত লাভের আশায় লাইসেন্স বিহীন নোংরা ও অস্বাস্থ্যকর পরিবেশে সেমাই তৈরি করছে দীর্ঘ দিন থেকে এমন অভিযোগ রয়েছে। অভিযোগের ভিত্তিতে আজ ওই এলাকায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করা হয়।


এ সময় বিনা লাইসেন্সে অস্বাস্থ্যকর নোংরা পরিবেশে সেমাই তৈরি অভিযোগে ৪ জন কারখানা মালিককে ৫৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।


বিবার্তা/রববানী/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com