মিরপুরে অস্ত্রসহ আন্ত:জেলা ডাকাত দলের সর্দারসহ গ্রেফতার ২
প্রকাশ : ০১ এপ্রিল ২০২৪, ১৩:৫৫
মিরপুরে অস্ত্রসহ আন্ত:জেলা ডাকাত দলের সর্দারসহ গ্রেফতার ২
সাভার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রাজধানীর মিরপুর মডেল থানাধীন এলাকা থেকে আন্ত:জেলা ডাকাত দলের সর্দার, গণধর্ষণ মামলার আসামি ও সংঘবদ্ধ অপরাধী চক্র বায়েজীদ গ্রুপের লিডার রহিম সুলতান বায়েজীদসহ ২ জনকে বিদেশি রিভলভার ও গুলিসহ গ্রেফতার করেছে র‌্যাব-৪।


৩১ মার্চ, রবিবার রাতে র‌্যাব-৪ এর একটি অভিযানিক দল রাজধানীর মিরপুর মডেল থানাধীন মধ্য পীরেরবাগ এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ১টি বিদেশি রিভলভার, ২ রাউন্ড গুলি, ১টি মোবাইল ফোন এবং ১টি মোটরসাইকেলসহ অবৈধ অস্ত্রধারী, আন্তঃজেলা ডাকাত দলের নেতা এবং বায়েজিদ গ্রুপের গ্যাং লিডারসহ ২ জনকে গ্রেফতার করে।


গ্রেফতারকৃত হলেন ফরিদপুর জেলার রহিম সুলতান ও কুমিল্লা জেলার বেল্লাল হোসেন।


গ্রেফতারকৃত আসামিদের জিজ্ঞাসাবাদ এবং ঘটনার বিবরণে জানা যায়, গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে বিভিন্ন থানায় ডাকাতি, অবৈধ অস্ত্র, দস্যুতা এবং চুরিসহ নিয়মিত মামলা রয়েছে।


গ্রেফতারকৃত মো. রহিম সুলতান বায়েজিদ ‘বায়েজিদ গ্যাং’ নামে একটি কিশোর গ্যাং এবং আন্তঃজেলা ডাকাত দল গঠন করে এর মূল হোতা হিসেবে ঢাকাসহ আশপাশের জেলায় ডাকাতি করে আসছিল।


এছাড়াও জিজ্ঞাসাবাদে আরো জানা যায়, সে ২০১৭ সালে আইন-শৃঙ্খলা বাহিনী ও সাংবাদিকের ভুয়া পরিচয়ে মানিকগঞ্জের সিংগাইর এলাকা থেকে ১৬০ ভরি স্বর্ণালংকার ও নগদ টাকা ডাকাতিকালে আইনশৃঙ্খলাবাহিনী কর্তৃক গ্রেফতার হয়।


গ্রেফতারকৃত আসামিদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।


বিবার্তা/শরীফুল/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com