বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদের র‌্যালি ও পুষ্পস্তবক অর্পণ
প্রকাশ : ২৬ মার্চ ২০২৪, ১৪:৩১
বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদের র‌্যালি ও পুষ্পস্তবক অর্পণ
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার আয়োজনে মহান স্বাধীনতা দিবস উপলক্ষ্যে র‌্যালি ও পুষ্পস্তবক অর্পণ করা হয়েছে।


২৬ মার্চ, মঙ্গলবার সকালে র‌্যালিটি শহরের কাউতুলি থেকে বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে ফারুকী পার্কে স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে সম্পন্ন হয়।


এ সময় সংগঠনের সভাপতি এ এইচএম সোহেল রানা ও সাধারণ সম্পাদক তানভীর সিদ্দিকীর নেতৃত্বে জেলা শাখার সকল মুক্তিযোদ্ধা সন্তানসহ বীর মুক্তিযোদ্ধা এম ওয়াসেল সিদ্দিকী, বীর মুক্তিযোদ্ধা মুজিবুর রহমান খান, বীর মুক্তিযোদ্ধা তাজুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা কালাম সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।


এ সময় মুক্তিযোদ্ধারা বলেন, পৃথিবীর ইতিহাসে কোন জাতি স্বাধীনতার জন্য এত রক্ত দেয় নাই, বাঙালি জাতি দিয়েছে। আজকের এ ২৬ মার্চ স্বাধীনতা দিবস প্রতিষ্ঠিত হয়েছে বঙ্গবন্ধুর জন্য। বঙ্গবন্ধুর আদর্শকে বাস্তবায়নের দায়িত্ব আমাদের নতুন প্রজন্মসহ সবার। নতুন প্রজন্মকে স্বাধীনতা কীভাবে অর্জিত হয়েছে সে সম্পর্কে জানতে হবে। এ দেশকে সোনার বাংলা হিসাবে গড়ে তোলার দায়িত্ব আমাদের সঠিকভাবে পালন করতে হবে। মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশ এখন সারা বিশ্বের জন্য মডেল হিসাবে প্রতিষ্ঠিত। আমাদের নতুন প্রজন্মকে স্বাধীনতা কীভাবে অর্জিত হয়েছে সে সর্ম্পকে জানতে হবে। মুক্তিযোদ্ধাদের ত্যাগের বিনিময়ে আমরা পেয়েছি আমাদের স্বাধীনতা।


বিবার্তা/আকঞ্জি/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com