কড়াইল বস্তির অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের পাশে আছি: তথ্য প্রতিমন্ত্রী
প্রকাশ : ২৪ মার্চ ২০২৪, ২১:০৯
কড়াইল বস্তির অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের পাশে আছি: তথ্য প্রতিমন্ত্রী
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানী বনানীতে কড়াইল বস্তিতে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় ক্ষতিগ্রস্ত সকলের পাশে থেকে তাদের ক্ষতিপূরণসহ সার্বিক সকল বিষয়ে ব্যবস্থা নিচ্ছেন বলে জানিয়েছেন ঢাকা-১৭ আসনের সংসদ সদস্য ও তথ্য প্রতিমন্ত্রী মোহাম্মদ এ আরাফাত।


তিনি বলেন, আমার আসনের কড়াইল বস্তিতে অগ্নিকাণ্ডের খবর শোনার পরপর সেখানে আমার প্রতিনিধিকে প্রেরণ করেছি। সেই সঙ্গে সার্বিক সকল বিষয়ে আমি খোঁজ নিচ্ছি।


২৪ মার্চ, রবিবার বিকেল ৪টা ৫ মিনিটে অগ্নিকাণ্ডের কথা জানতে পেরে সেখানে ৬টি ইউনিট পাঠায় ফায়ার সার্ভিস। পরবর্তীতে আরও চারটি ইউনিট সেখানে যোগ দেয় এবং ৫টা ৩৩ মিনিটে আগুন নিয়ন্ত্রণে আসে। এতে মোট ক্ষয়ক্ষতির বিষয়ে এখনো কিছু জানায়নি ফায়ার সার্ভিস বিভাগ। কোনো হতাহত হয়নি এই অগ্নিকাণ্ডে।


অগ্নিকাণ্ডের বিষয়ে ঢাকা-১৭ (গুলশান-বনানী) আসনের বর্তমান সংসদ সদস্য ও তথ্য প্রতিমন্ত্রী মোহাম্মদ এ আরাফাত বলেন, অগ্নিকাণ্ডের শুরু থেকে আগুন নিয়ন্ত্রণে আসা পর্যন্ত এ বিষয়টি মনিটরিং করেছি আমি। এ সময় বনানী থানার ওসি, ওয়ার্ড কাউন্সিলর এবং ফায়ার সার্ভিস বিভাগের সঙ্গে যোগাযোগ করেছি। সেই সঙ্গে আমার প্রতিনিধিও প্রেরণ করেছি যেন যেকোনো সমস্যা হলে দ্রুত ব্যবস্থা গ্রহণ করা সম্ভব হয়।


সেই সঙ্গে দ্রুত ক্ষতিগ্রস্তদের তালিকা তৈরির জন্যও নির্দেশনা প্রদান করেন মোহাম্মদ এ আরাফাত। তিনি জানান, এই আসনের সকল নাগরিকদের সার্বিক বিষয়ে খোঁজ নেওয়া এবং তাদের যেকোনো সমস্যায় পাশে থাকার আমার যেই অঙ্গীকার, তা সর্বদাই আমি পালন করে যাব।


বিবার্তা/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com