মালিবাগে ভবন নির্মাণ কাজের ক্রেন পড়ে নিহত ১, আহত ৫
প্রকাশ : ২৪ মার্চ ২০২৪, ২০:৪৪
মালিবাগে ভবন নির্মাণ কাজের ক্রেন পড়ে নিহত ১, আহত ৫
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর মালিবাগ রেলগেইট বিশ্বরোড সংলগ্ন একটি বহুতল ভবন নির্মাণের কাজের পাইলিংয়ের গর্তে ক্রেন পড়ে শ্রমিক নুর নবী নাঈম (২২) নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরও পাঁচজন।


২৪ মার্চ, রবিবার বিকাল ৫টার দিকে এ দুর্ঘটনাটি ঘটে।


নিহত নুর নবী নাঈম ক্রেন অপারেটর হেলপার ছিলেন। চট্টগ্রাম জেলার সীতাকুণ্ডু উপজেলার ইয়াকুবনগর গ্রামে সিএনজিচালক সেলিম রেজার ছেলে তিনি। বর্তমানে আশুলিয়া এলাকায় থাকতো। দুই ভাইয়ের মধ্যে সে বড়।


সংবাদ শুনে খিলগাঁও ফায়ার স্টেশনের সদস্যরা চাপা পড়া একজনকে উদ্ধার করে সোয়া ৬টার দিকে ঢামেক হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


এছাড়াও সহকর্মীরা আরও তিনজনকে নিয়ে আসেন। তারা হচ্ছেন- জিয়ারুল (২০), জয়েজ মিস্ত্রি, রাতুল প্রামানিক (১৮) ইস্কেভেটর অপারেটর।


সাদেকুল (২২) তারা চিকিৎসাধীন রয়েছেন বলে জানিয়েছেন ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া।


আহত জিয়ারুল জানিয়েছেন, তারা ১০/১২ জন মাটির নিচে ছিলেন। উপরে ছিলেন আরও কয়েকজন।


তিনি বলেন, আমরা ৩০ ফুট নীচ থেকে মেশিনে বালু বোঝাই করে দেই, আর তা মেশিনের মাধ্যমে টেনে উপরে তোলা হয়। হঠাৎ করে মাটি ধসে উপর থেকে ওই মেশিনটিসহ মাটির নিচে পড়ে যায়।


নাঈমকে হাসপাতালে নিয়ে আসা খিলগাঁও ফায়ার স্টেশন লিডার জিয়াউল হক জানান, বহুতল নির্মাণাধীন ভবনের কাজ করার সময়ে ভবনের উপরে ইস্পাতের উপর রেখে ক্রেন মেশিন দ্বারা কাজ করা হচ্ছিল। এক সময়ে মাটি ধসে ক্রেনসহ কয়েকজন মাটির নিচে পড়ে যায়। আহতদের উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়। এদের মধ্যে একজনকে মৃত ঘোষণা করে চিকিৎসক। বাকিদের চিকিৎসা দেওয়া হচ্ছে।


বিবার্তা/বুলবুল/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com