শিরোনাম
রৌমারীতে ছেলের প্রেম বিরোধে পিতার মৃত্যু
প্রকাশ : ২৩ মার্চ ২০১৭, ২০:৪৫
রৌমারীতে ছেলের প্রেম বিরোধে পিতার মৃত্যু
কুড়িগ্রাম প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুড়িগ্রামের রৌমারীতে ছেলের প্রেমের জেরে কলিম উদ্দিন (৫৫) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। বুধবার দিবাগত রাতে উপজেলার খেওয়ারচর গ্রামে এ ঘটনা ঘটে। বৃহস্পতিবার দুপুরে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুড়িগ্রাম মর্গে পাঠায়।


পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, খেওয়ারচর গ্রামের কলিম উদ্দিনের ছেলে মাহমুদুল হাসানের সঙ্গে একই গ্রামের কফিল উদ্দিনের মেয়ে কল্পনা খাতুনের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে একবছর আগে। বিষয়টি মাহমুদুলের পিতা কলিম উদ্দিন জানতে পেরে অন্যত্র ছেলের বিয়ের আয়োজন করেন। খবর পেয়ে প্রেমিকা কল্পনা খাতুন খেওয়ারচর বাজারে মাহমুদুলের কসমেটিক দোকানে গিয়ে তাকে বিয়ের জন্য চাপ দেয়।


একপর্যায়ে তাদের মধ্যে বাক বিতণ্ডার সৃষ্টি হলে স্থানীয় মাতব্বররা ওইদিন সন্ধ্যায় একটি সালিশ বৈঠকের ব্যবস্থা করেন। সালিশে দুজনের প্রেমের সর্ম্পকের কোনো তথ্য-উপাত্ত না থাকার পরেও ৫ সদস্য বিশিষ্ট জুড়িবোর্ড বিয়ের সিদ্ধান্ত নিলে হট্টগোলের সৃষ্টি হয়।


এসময় সৃষ্ট হট্টগোলে হাতাহাতির ঘটনা ঘটলে বুকে ব্যথা অনুভব করেন কলিম উদ্দিন। স্থানীয়রা অসুস্থাবস্থায় বাড়ি নিয়ে যাওয়ার পথে মারা যান তিনি।


এদিকে কলিম উদ্দিনকে হত্যা করা হয়েছে বলে দাবি করেছেন নিহতের স্বজনরা। তাদের মতে, ওই মেয়ের সাথে প্রেমের কোনো সম্পর্ক ছিল না মাহমুদুলের। একটি মহল পরিকল্পিতভাবে মাহমুদুলকে ফাঁসিয়ে অর্থ লুটের পায়তারা করছে। মেয়েটির অন্যত্র বিয়েও হয়েছিল বলে দাবি করেন তারা। রৌমারী থানায় লিখিত অভিযোগে এসব জানান স্বজনরা। এ ব্যাপারে থানায় একটি অস্বাভাবিক মৃত্যু মামলা হয়েছে।


রৌমারী থানার ওসি এবিএম সাজেদুল ইসলাম জানান, কলিম উদ্দিনকে হত্যা করা হয়েছে এমন কোনো আলামত পাওয়া যায়নি। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের ভিত্তিতে পরবর্তী কার্যক্রম গ্রহণ করা হবে।


বিবার্তা/সৌরভ/সোহান

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com