শিরোনাম
সন্দ্বীপে সন্ত্রাসীদের সাথে গুলি বিনিময়, ২ পুলিশ আহত
প্রকাশ : ২৩ মার্চ ২০১৭, ২০:২২
সন্দ্বীপে সন্ত্রাসীদের সাথে গুলি বিনিময়, ২ পুলিশ আহত
চট্টগ্রাম ব্যুরো
প্রিন্ট অ-অ+

চট্টগ্রামের সন্দ্বীপে উপজেলার পৌরসভা এলাকায় পুলিশের সাথে সন্ত্রাসীদের গুলি বিনিময়ের ঘটনা ঘটেছে। এতে আলী আকবর ও মো. ফারুক নামে দুই পুলিশ সদস্য গুলিবিদ্ধ হয়েছেন।


বৃহস্পতিবার দুপুর আড়াইটার দিকে পৌরসভার ৪নং ওয়ার্ডের হরিশপুর এলাকায় এঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থল থেকে ইয়াবা জাফর নামের এক সন্ত্রাসীকে গ্রেফতার করেছে।


পুলিশ জানায়, গত ২১ মার্চ স্থানীয় যুবলীগ নেতা লোহা বাবুলকে গুলি করে তার দলের প্রতিপক্ষ গ্রুপ। এর জের ধরে বুধবার স্থানীয় যুবলীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় তাদের গুলিতে এক নারী আহত হন। এঘটনায় যুবলীগ নেতা জাফরকে আসামি করে থানায় একটি মামলা করা হয়।


বিষয়টি নিশ্চিত করে জেলা পুলিশের সীতাকুণ্ড সার্কেলের সহকারী পুলিশ সুপার (এএসপি) রেজাউর রহমান জানান, জাফর নামের এক সন্ত্রাসীকে গ্রেফতার করতে গেলে পুলিশকে লক্ষ্য করে সন্ত্রাসীরা গুলি চালায়। এতে পুলিশের দুই সদস্য গুলিবিদ্ধ হন। এসময় পুলিশ ঘটনাস্থল থেকে একটি বিদেশী পিস্তল ও তিন রাউন্ড গুলি উদ্ধার করেছে।


তিনি আরো বলেন, পুলিশ জাফরকে গ্রেফতরা করেছে। আর আহত পুলিশ সদস্যদের স্থানীয় স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে। এ ঘটনার পর সন্দ্বীপে পুলিশের বিশেষ অভিযান চলছে। সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে।


জানা যায়, গ্রেফতাকৃত জাফর পৌরসভার মেয়র জাফর উল্যা টিটুর অনুসারী হিসেবে পরিচিত।


বিবার্তা/রাজু/পলাশ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com