শিরোনাম
বাগমারায় প্রকৌশলীকে প্রত্যাহারের দাবিতে বিক্ষোভ
প্রকাশ : ২৩ মার্চ ২০১৭, ১৭:০০
বাগমারায় প্রকৌশলীকে প্রত্যাহারের দাবিতে বিক্ষোভ
রাজশাহী ব্যুরো
প্রিন্ট অ-অ+

বরেন্দ্র বহুমুখি উন্নয়ন কর্তৃপক্ষের (বিএমডিএ) বাগমারা জোনের সহকারি প্রকৌশলী রেজাউল করিমকে প্রত্যাহারসহ চার দফা দাবিতে বিক্ষোভ-সমাবেশ করেছেন উপজেলা চেয়ারম্যান জাকিরুল ইসলাম সান্টুর সমর্থকরা। দাবি মানতে তারা ২৪ ঘন্টার আল্টিমেটামও দেন।


বিএমডিএর প্রকৌশলী রেজাউল করিম গত মঙ্গলবার উপজেলা নির্বাহী অফিসারের কাছে লিখিতভাবে উপজেলা চেয়ারম্যান জাকিরুল ইসলাম সান্টুর বিরুদ্ধে শারীরিকভাবে লাঞ্ছিত করার অভিযোগ আনেন। ওই দিন বেলা ১১টার দিকে তাকে নিজ কার্যালয়ে ডেকে নিয়ে চেয়ারম্যান চড়-থাপ্পড় মারেন বলে অভিযোগ করেন রেজাউল করিম।


এ ঘটনার পর থেকে তিনি রাজশাহী শহরে অবস্থান করছেন। নিরাপত্তার কারণে গত দুইদিন থেকে অফিসে যেতে পারছেন না বলে তিনি জানিয়েছেন। যদিও নিজের নিরাপত্তা চেয়ে বাগমারা থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।


এর প্রতিবাদেই বৃহস্পতিবার দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয় ঘেরাও করে বিক্ষোভ সমাবেশ করে সান্টুর সমর্থকরা। সমাবেশ শেষে তারা চার দফা দাবিতে উপজেলা নির্বাহী কর্মকর্তাকে একটি স্বারকলিপি দেন।


তাদের দাবিগুলো হলো- আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান জাকিরুল ইসলাম সান্টুর বিরুদ্ধ প্রকৌশলী রেজাউল করিমের করা অভিযোগ প্রত্যাহার, আবেদন করা ২৬৮ গভীর নলকুপ চালু করার ছাড়পত্র প্রদান এবং ওই গভীর নলকুপগুলোতে বিদ্যুৎ সংযোগের ব্যবস্থা করা।


এর আগে সমাবেশে উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও শ্রীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মকবুল হোসেন মৃধা সভাপতিত্ব করেন।


এতে অন্যদের মধ্যে উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীরেন্দ্রাথ সরকার, সহ-সভাপতি সুরাত আলী মাষ্টার, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মাহাবুর রহমান প্রমুখ বক্তব্য দেন।


বিবার্তা/রিমন/পলাশ


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com