শিরোনাম
গাজীপুরে ট্রাক-টেম্পু সংঘর্ষে নিহত ২
প্রকাশ : ২৩ মার্চ ২০১৭, ১৫:৫৮
গাজীপুরে ট্রাক-টেম্পু সংঘর্ষে নিহত ২
গাজীপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

গাজীপুর মহানগরীর নাওজোড় এলাকায় ট্রাকের সাথে টেম্পুর সংঘর্ষে দুই টেম্পুযাত্রী নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো পাঁচ যাত্রী। তাৎক্ষণিকভাবে নিহত ব্যক্তিদের নাম পরিচয় জানা যায়নি।


আহতরা হলেন, গাজীপুর সিটি করপোরেশনের চান্দনা এলাকার শাহজাহান মিয়ার ছেলে আশরাফুল ইসলাম (২৫), নলজানী এলাকার নবী নেওয়াজের ছেলে আবুল হাসেম (৩৪), ভুরুলিয়া এলাকার ইদ্রিস আলীর ছেলে মাসুদ (৩৫), একই এলাকার ইউনুছ তালুকদার (৩২) ও রুবেল (৩৫)।


আহতদের প্রথমে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে তাদের ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।


সালনা (কোনাবাড়ী) হাইওয়ে থানার ওসি মো. হোসেন সরকার এ তথ্য নিশ্চিত করেছেন।


নাওজোর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) মো. আব্দুস সালাম জানান, বেলা সাড়ে ১২টার দিকে কোনাবাড়ি থেকে ভোগড়া বাইপাসগামী ট্রাকের সঙ্গে বিপরীত দিক থেকে আসা টেম্পুর সংঘর্ষ হয়। এতে টেম্পুর দুই যাত্রী ঘটনাস্থলেই নিহত হন। আরো পাঁচ যাত্রী গুরুতর আহত হন। তাদের উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।


শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালের আবাসিক চিকিৎসক প্রণয় ভূষণ দাস জানান, নিহত অজ্ঞাত দুই যুবকের লাশ এবং গুরুতর আহত পাঁচজনকে হাসপাতালে আনা হয়। আহতদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।


বিবার্তা/তুহিন/কাফী

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com