শিরোনাম
জেলা বিএনপির কমিটি গণতান্ত্রিকভাবে গঠনের দাবি
প্রকাশ : ২৩ মার্চ ২০১৭, ১৫:০৮
জেলা বিএনপির কমিটি গণতান্ত্রিকভাবে গঠনের দাবি
নোয়াখালী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নোয়াখালী জেলা বিএনপির ঘোষিত পকেট কমিটিকে বাতিল ঘোষণা করে গণতান্ত্রিক প্রক্রিয়ায় কাউন্সিলের মাধ্যমে নতুনভাবে কমিটি গঠনের দাবিতে জেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা মানববন্ধন করেছে।


বৃহস্পতিবার বেলা ১১টায় থেকে নোয়াখালী প্রেসক্লাব চত্বরের সামনের সড়কে ঘণ্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।


এতে জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক আবদুল করিম মুক্তার নেতৃত্বে শহর যুবদলের আহবায়ক মনির উদ্দিন, জেলা ছাত্রদলের সহসভাপতি আবদুল মতিন, সাবেক এজিএস আহম্মদ উল্যা ওহাব, সাবেক কাউন্সিলর আবুল খায়েরসহ নোয়াখালী জেলা, শহর ও উপজেলা বিএনপি, যুবদল, ছাত্রদল ও স্বেচ্ছাসেবকদলের নেতাকর্মীরা অংশ নেয়।


এসময় নেতাকর্মীরা বহু দলীয় গণতন্ত্রের প্রবক্তা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের দল বিএনপিতে গঠনতন্ত্রের মাধ্যমে কাউন্সিল করে নোয়াখালী জেলা কমিটি পুনঃগঠনের দাবি জানানো হয়।


প্রসঙ্গত, ৩০ ডিসেম্বর নোয়াখালী জেলা বিএনপির ত্রি-বার্ষিক সম্মেলন হওয়ার কথা থাকলেও দু’পক্ষের সংঘর্ষে তা পণ্ড হয়ে যায়।


পরে ঢাকা থেকে নোয়াখালী জেলা বিএনপির ১১ সদস্যের আংশিক কমিটিতে প্রথমবার সভাপতি আবদুর রহমান ও সাধারণ সম্পাদক মাহবুব আলমগীর আলোর নাম ঘোষণা করা হয়।


পরবর্তীতে ১৩ই মার্চ কবিরহাট উপজেলা বিএনপির সভাপতি গোলাম হায়দার বিএসসিকে জেলা সভাপতি ও আবদুর রহমানকে সাধারণ সম্পাদক জেলা কমিটি ঘোষণা করার কথা শোনা যাচ্ছে। যা গণতন্ত্র ও গঠনতন্ত্র বিরোধী বলে বিএনপির একটি অংশ দাবি করেন।


বিবার্তা/সুমন/জেমি


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com