বাবার পাশেই দাফন হবে জবি ছাত্রী অবন্তিকার
প্রকাশ : ১৬ মার্চ ২০২৪, ১২:৫৭
বাবার পাশেই দাফন হবে জবি ছাত্রী অবন্তিকার
কুমিল্লা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

শিক্ষক ও সহপাঠীকে দায়ী করে ফেসবুকে পোস্ট দিয়ে আত্মহত্যা করা জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) আইন বিভাগের শিক্ষার্থী ফাইরুজ অবন্তিকার জানাজা হবে আজ শনিবার (১৬ মার্চ) জোহরের পর। কুমিল্লা নগরীর শাসনগাছা কবরস্থানে বাবার পাশেই দাফন করা হবে তাকে।


১৬ মার্চ, শনিবার বেলা ৩টায় অবন্তিকার প্রথম নামাজে জানাজা পুলিশ লাইন উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হবে। বিষয়টি নিশ্চিত করেছেন নিহতের বড়ভাই অপূর্ব।


অপূর্ব জানান, শনিবার দুপুর ২টার দিকে পুলিশ ময়নাতদন্ত শেষে অবন্তিকার মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করবে। তারপর সেখান থেকে কুমিল্লার বাহিচাগাঁওয়ে নিজ বাড়িতে মরদেহ নিয়ে আসা হবে। আনুষ্ঠানিকতা শেষে বিকাল ৩টায় নগরীর পুলিশ লাইন উচ্চ বিদ্যালয় মাঠে নিহতের প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হবে।


ফাইরুজ অবন্তিকার মামা লুৎফুর আনোয়ার ভুঁইয়া জানিয়েছেন, কুমিল্লা নগরীর শাসনগাছা কবরস্থানে বাবার পাশেই দাফন করা হবে তাকে


তিনি বলেন, জানাজা শেষে শাসনগাছা কবরস্থানে বাবার কবরের পাশেই সমাহিত করা হবে তাকে।


প্রসঙ্গত, শুক্রবার রাতে সহকারী প্রক্টর ও আম্মান সিদ্দিকী নামের এক সহপাঠীকে দায়ী করে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস নেন ফাইরুজ অবন্তিকা নামের জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের এক ছাত্রী। শুক্রবার রাত ১০টার দিকে কুমিল্লা নগরীর বাগিচাগাঁও ‘পিসি পার্ক স্মরণিকা’ নামের ১০ তলা ভবনের দ্বিতীয় তলার বাসায় আত্মহত্যা করেন তিনি। স্বজনরা তাকে উদ্ধার করে কুমিল্লা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনা দেশজুড়ে চাঞ্চল্যের জন্ম দিয়েছে।


মৃত ফাইরুজ অবন্তিকা কুমিল্লা নগরীর বাগিচাগাঁও এলাকার বাসিন্দা। তিনি কুমিল্লা সরকারি কলেজের সাবেক শিক্ষক প্রয়াত অধ্যাপক জামাল উদ্দিনের মেয়ে।


বিবার্তা/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com