হাকিমপুরে স্বল্প মূল্যে টিসিবি পণ্য বিক্রয় শুরু
প্রকাশ : ১২ মার্চ ২০২৪, ১৬:১৮
হাকিমপুরে স্বল্প মূল্যে টিসিবি পণ্য বিক্রয় শুরু
হিলি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

দিনাজপুরের সীমান্তবর্তী হাকিমপুর হিলি উপজেলার ৩ নং আলিহাট ইউনিয়নে দুই হাজার আটশ জন স্বল্প আয়ের মানুষের মাঝে স্বল্প মূল্যে ফ্যামিলি কার্ডের মাধ্যমে টিসিবি পণ্য বিক্রি কার্যক্রমের শুভ উদ্বোধন করা হয়েছে। পবিত্র রমজান মাসের প্রথম দিনে স্বল্প মূল্য এইসব টিসিবির পণ্য পেয়ে খুশি প্রত্যন্ত গ্রাম অঞ্চলের নিম্ন আয়ের মানুষ।


১২ মার্চ, মঙ্গলবার আলিহাট ইউনিয়নের ১, ২ ও ৩ নং ওয়ার্ডের জন্য হরিহরপুর বাজারের আব্দুল্লাহ স্টোরে টিসিবি পণ্য বিক্রির শুভ উদ্বোধন করেন তদারকি অফিসার ও উপজেলা স্যানিটারি ইন্সপেক্টর আতিকুর রহমান।


টিসিবির পণ্য নিতে আসা ২নং ওয়ার্ডের মর্জিনা বেগম বলেন, বর্তমান বাজারে সব পণ্যর দাম বেশি। যা আমাদের মতো মধ্যবিত্ত পরিবারের জন্য খুব কষ্টের বিষয়! তাই পবিত্র রমজান মাসের প্রথম দিনে কমদামে এইসব পণ্য কিনতে পেরে আমি খুব খুশি। সরকারের এমন সিদ্ধান্তকে সাধুবাদ জানাই। সেই সাথে বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও সুস্বাস্থ্যে কামনা করছি।


এসময় উপস্থিত ছিলেন, ইউপি সদস্য ছানোয়ার হোসেন, উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি আসাদুজ্জামান আসাদ, টিসিবি পণ্য বিক্রেতা ডিলার আশীশ চন্দ্র কর্মকার, স্বেচ্ছাসেবক লীগের নেতা সাজু মিয়াসহ অনেকে।


উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ের তথ্য মতে, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দিকনির্দেশনায় অত্র আলিহাট ইউনিয়নের তিনটি পয়েন্টে ২ হাজার ৮০০ জন স্বল্প আয়ের মানুষের (ফ্যামিলি কার্ডধারী) মাঝে ২ কেজি মসুর ডাল, ২ লিটার সয়াবিন তেল, ৫ কেজি চাল ও ১ কেজি ছোলা বুট প্রতি প্যাকেজ ৫২৫ টাকা দিয়ে বিক্রি করা হচ্ছে।


আগামী ৩ দিন পর্যায়ক্রমে ইউনিয়নের ৩ টি পয়েন্ট থেকে এসব টিসিবি পণ্য বিক্রয় করা হবে। ফ্যামিলি কার্ডধারীরা নির্দিষ্ট স্থান থেকে তাদের পণ্য সংগ্রহ করতে পারবে বলে জানা গেছে।


বিবার্তা/রব্বানী/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com