মিরপুরে যুবকের রহস্যজনক মৃত্যু
প্রকাশ : ১০ মার্চ ২০২৪, ১৫:৫৬
মিরপুরে যুবকের রহস্যজনক মৃত্যু
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর মিরপুর শাহাআলীর চিড়িয়াখানা রোডে রুহুল আমিন (৩০) নামে এক যুবকের রহস্যজনক মৃত্যু হয়েছে।


১০ মার্চ, রবিবার সকাল সাড়ে নয়টার দিকে ওই যুবককে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে তাকে ঢাকা মেডিকেল জরুরি বিভাগে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক সকাল পৌনে ১১ টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।


নিহতকে ঢামেক হাসপাতালে নিয়ে আসা তার ছোট বোন রোজিনা আক্তার মিম জানান, আমার ভাই রাজমিস্ত্রির কাজ করত। আজ সকালে কাজে যাওয়ার কথা। সে সকালে বাহিরে যাওয়ার পর অজ্ঞতা নামা লোকেরা আমার ভাইকে মাথাসহ শরীরের বিভিন্ন অংশে কোদাল দিয়ে গুরুতর জখম করে। পরে আমরা খবর পেয়ে স্থানীয় হাসপাতালে নিয়ে যাই। সেখানে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল জরুরি বিভাগে নিয়ে এলে চিকিৎসক তাকে মৃত বলে জানান।


তিনি আরও বলেন, আমাদের জানামতে আমার ভাইয়ের কোন শত্রু নেই, কিন্তু কারা এ হত‍্যাকাণ্ড ঘটিয়েছে এ বিষয়ে আমরা কিছু বলতে পারিনা। আমাদের গ্রামের বাড়ি পটুয়াখালী সদর ছোট্ট বিঘাইল গ্রামে। বাবার নাম আবুল হোসেন। বর্তমানে মিরপুর শাহাআলী চিড়িয়াখানা রোডের সপিবারে বসবাস করি। দুই ভাই দুই বোনের মধ্যে সে ছিল বড়।


শাহা আলী থানার উপ-পরিদর্শক (এস আই) মিজানুর রহমান জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে ভিকটিমকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে চিকিৎসক মৃত বলে জানান।


তিনি বলেন, আমরা শুনেছি সড়ক দুর্ঘটনায় আহত হয়েছে, পরে তাদের পরিবারের লোকজনের কাছ থেকে জানতে পারি তাকে নাকি কে বা কাহারা কোদাল ও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়েছে।


তিনি আরও বলেন, আমরা আসে পাশের লোকজনের সাথে কথা বলব এবং অত্র এলাকার সিসিটিভি ফুটেজ দেখব। জিজ্ঞাসাবাদে আসল ঘটনা জানা যাবে, এ বিষয়ে আমরা বসে নেই আইন নিজ গতিতে চলবে।


বিবার্তা/বুলবুল/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com