রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় ২ নারী নিহত
প্রকাশ : ১০ মার্চ ২০২৪, ১৫:৪০
রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় ২ নারী নিহত
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় দুই নারী নিহত হয়েছেন। এর মধ্যে পল্টনে আসিয়ান সিটি বাসের ধাক্কায় অজ্ঞাতনামা (৬০) নারী এবং দক্ষিণখানে অটোরিকশা ধাক্কায় অজ্ঞাতনামা (৪০) নারী নিহত হয়েছেন।


রাজধানীর পল্টনের গুলিস্তান পাতাল মার্কেটের সামনে আসিনয়ান সিটির বাসের ধাক্কায় অজ্ঞাতনামা (৬০) এক নারী নিহত হয়েছেন।


১০ মার্চ, রবিবার সকাল সাড়ে ৯ টার দিকে এ দুর্ঘটনা ঘটে। পড়ে মুমূর্ষু অবস্থা উদ্ধার করে তাক ঢাকা মেডিকেল নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক সকাল সাড়ে দশটার দিকে তাকে মৃত ঘোষণা করেন।


নিহতকে (ঢামেক) হাসপাতালে নিয়ে আসা পথচারী রাসেল আহমেদ জানান, আজ সকালের দিকে ওই নারী রাস্তা পারাপারের সময় গুলিস্তান পাতাল মার্কেটের সামনে আসিয়ান সিটির একটি যাত্রী বাস তাকে ধাক্কা দেয় এতে গুরুতর আহত অবস্থায় লোকজনের সহযোগিতায় আমরা তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত বলে জানান। আসিয়ান বাসের নম্বর (ঢাকা মেট্রো-৫১১২)


অপর দিকে রাজধানীর দক্ষিণ খানের কসাইবাড়ি রেল লাইনের পাশের সড়কে ব্যাটারিচালিত অটোরিকশা ধাক্কায় অজ্ঞাত নামা (৪০) এক নারী নিহত হয়েছেন।


রবিবার সকাল সাড়ে ১১ টার দিকে এই দুর্ঘটনা ঘটে। পরে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক সকাল পৌনে ১১ টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।


নিহতকে ঢামেক হাসপাতালে নিয়ে আসা অটোচালক মোহাম্মদ মোস্তাকিম জানান, আজ সকালে কসাইবাড়ি এলাকা দিয়ে আমি অটো চালিয়ে যাওয়ার পথে হঠাৎ ওই নিরী দৌড়ে রাস্তা পারাপার সময় আমার গাড়িতে ধাক্কা লাগে। এতে তিনি গুরুতর আহত হয়ে পরলে তাকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতাল নিয়ে যাওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত বলে জানান।


ঢামেক পুলিশ ক‍্যাম্পের ইনচার্জ মো: বাচ্চু মিয়া বলেন, পল্টন ও দক্ষিণখানে সড়ক দুর্ঘটনায় অজ্ঞাতনামা ২ নারীর ঢামেকে মৃত হয়েছে। তাদের পরিচয় এখন ও জানা যায়নি তবে জানার চেষ্টা চলছে। বিষয়গুলো সংশ্লিষ্ট থানাকে জানানো হয়েছে।


বিবার্তা/বুলবুল/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com