শিরোনাম
যুবলীগ চেয়ারম্যানকে কটূক্তি, মোড়েলগঞ্জে প্রতিবাদ
প্রকাশ : ২২ মার্চ ২০১৭, ২০:৩৯
যুবলীগ চেয়ারম্যানকে কটূক্তি, মোড়েলগঞ্জে প্রতিবাদ
মোড়েলগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

চট্রগ্রামে বিএনপি কর্তৃক বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরীর পরিবার সম্পর্কে কটূক্তি করার প্রতিবাদে বিক্ষাভ সমাবেশ করেছে বাগেরহাটের মোড়েলগঞ্জ যুবলীগ।


বুধবার বিকেল ৫টায় আওয়ামী লীগ কার্যালয়ে সামনে থেকে উপজেলা ও পৌর যুবলীগের একটি বিক্ষোভ মিছিল শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে বাজার চৌরাস্তা মোড়ে প্রতিবাদ সমাবেশ করে।


প্রতিবাদ সভায় উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান অধ্যক্ষ শাহাবুদ্দিন তালুকদার, উপজেলা যুবলীগের আহবায়ক মোজাম্মেল হক মোজাম, যুগ্ম আহবায়ক অ্যাডভোকেট তাজিনুর রহমান পলাশ, পৌর যুবলীগের আহবায়ক আসাদুজ্জামান বিপু, যুগ্ম আহবায়ক আরিফুল ইসলাম আরিফ প্রমুখ বক্তব্য দেন।


প্রতিবাদ সমাবেশে বক্তারা বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সরকারের চলমান উন্নয়ন কাজকে ব্যাহত করার লক্ষে বিএনপি ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। এরই ধারাবাহিকতায় চট্রগ্রাম উত্তর বিএনপি আওয়ামী যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরীসহ তার পরিবারের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক কটূক্তি ছড়িয়েছে।


সমাবেশে বক্তারা কটূক্তিকারীদের বিরুদ্ধে অবিলম্বে দৃষ্টান্তমূলক বিচার ও উত্তর চট্রগামে বিএনপি-জামায়াতের রাজনীতি নিষিদ্ধের দাবি জানান।


বিবার্তা/রাজু/পলাশ


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com