ধোলাইপারে দুর্বৃত্তের ছুরিকাঘাতে কিশোরের মৃত্যু
প্রকাশ : ০৮ মার্চ ২০২৪, ২২:৩৮
ধোলাইপারে দুর্বৃত্তের ছুরিকাঘাতে কিশোরের মৃত্যু
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর ধোলাই পাড়ে দুর্বৃত্তের ছুরিকাঘাতে মোহাম্মদ শান্ত (১৭) নামের এক কিশোর নিহত হয়েছে। এ ঘটনায় মো. হোসেন (২০) নামের আরও এক যুবক আহত হয়েছে। সে জরুরি বিভাগে চিকিৎসাধীন রয়েছে।


৮ মার্চ, শুক্রবার রাত পৌনে আটটার দিকে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।


পরে রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক রাত পৌনে ৯টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।


নিহতকে (ঢামেক) হাসপাতালে নিয়ে আসা তার খালাতো ভাই মো. শুভ হোসেন জানান, আজ রাতে আমার খালাতো ভাই নিহত শান্ত ধোলাইপাড় নৌকা ফুট ওভার ব্রিজের নীচ দিয়ে হেঁটে যাওয়ার সময় অজ্ঞাতনামা দুর্বৃত্তরা আমার ভাইয়ের পথরোধ করে। পরে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে। এতে সে গুরুতর আহত হয়। পরে তাকে রক্ষা করতে গিয়ে মোহাম্মদ হোসেন (২০) তার বন্ধুকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে। পরে উভয়কে ঢাকা মেডিকেল নিয়ে আসলে চিকিৎসক শান্তকে মৃত বলে জানান।


তিনি আরও বলেন, নিহত শান্তর গাজীপুর জেলার, শ্রীপুর থানার কাউরাইত গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে। বর্তমানে শ্যামপুর থানাধীন মীরহাজিরবাগ পাইপ রাস্তা এলাকার একটি ভাড়া বাসায় থাকতো শান্ত।


ঢামেক পুলিশ ক্যাম্পে ইনচার্জ মোহাম্মদ বাচ্চু মিয়া চিকিৎসকের বরাত দিয়ে বলেন, ধোলাই পারে ছুরিকাঘাতে আহত শান্ত অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে বলে তিনি জানান। ময়না তদন্তের জন্য মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে জানানো হয়েছে।


বিবার্তা/বুলবুল/রুদ্র/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com