রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত ২
প্রকাশ : ০৮ মার্চ ২০২৪, ১৯:৩৮
রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত ২
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর যাত্রাবাড়ী দুই বাসের চাপায় পরিবহন শ্রমিক ও কামরাঙ্গীরচরে অটোরিকশার ধাক্কায় এক শিশু নিহত হয়েছে।


যাত্রাবাড়ী মেয়র হানিফ ফ্লাইওভারের নিচে দুই বাসের চাপায় মো. ইমরান হোসেন (৪০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। তিনি পেশায় যাত্রাবাড়ী পরিবহনের লাইনম্যান ছিলেন।


৮ মার্চ, শুক্রবার সকাল সাড়ে দশটার দিকে এ দুর্ঘটনা ঘটে। পরে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


নিহতকে ঢামেক হাসপাতালে নিয়ে আসা মো. জসিমুদ্দীন জানান, আজ সকালে যাত্রাবাড়ী চৌরাস্তায় মিতালী পরিবহনের একটি বাসের চাকা গর্তে পড়ে যায় তখন বাসের পাশে ইমরান দাঁড়িয়ে থাকা অবস্থায় আর একটি যাত্রীবাহী বাস তাকে চাপা দেয়। এতে দুই বাসের চাপায় পড়ে গুরুতর আহত হন তিনি। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত বলে জানান।


নিহত ইমরান কিশোরগঞ্জের করিমগঞ্জ থানার পানার গ্রামের মালেক ভূঁইয়ার ছেলে। বতর্মানে যাত্রাবাড়ী এলাকায় একটি ভাড়া বাসায় থাকতেন।


অপরদিকে কামরাঙ্গীরচরে ব্যাটারি চালিত অটোরিকশার ধাক্কায় মোহাম্মদ ইয়াসিন (৭) নামে এক মাদরাসা শিক্ষার্থী নিহত হয়েছে।


শুক্রবার দুপুর ১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। পরে মুমূর্ষ অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষণা করেন।


নিহত ইয়াসিনের বাবা মো. রাসেল মিয়া জানান, আমার ছেলে কামরাঙ্গীরচর বায়তুস সালাম জামে মসজিদ মাদরাসার প্রথম শ্রেণির শিক্ষার্থী ছিল। আজ শুক্রবার দুপুরের দিকে কামরাঙ্গিচর পূর্ব রসুলপুর রাস্তা পারাপারের সময় একটি ব্যাটারি চালিত অটোরিকশা আমার ছেলেকে ধাক্কা দেয়। পরে পথচারীরা গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল নিয়ে এলে চিকিৎসক তাকে মৃত বলে জানান।


তিনি আরো বলেন, আমাদের গ্রামের বাড়ি কিশোরগঞ্জ জেলার কুলিয়াচর থানার আগরপুর গ্রামে, বর্তমানে কামরাঙ্গীরচর পূর্ব রসুলপুর এলাকার একটি ভাড়া বাসায় মা বাবার সাথে থাকতো সে।


ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া বলেন, যাত্রাবাড়ী ও কামরাঙ্গীরচরে পৃথক সড়ক দুর্ঘটনায় ঢাকা মেডিকেলে শিশুসহ দুইজনকে চিকিৎসক মৃত ঘোষণা করেন। মরদেহ দুটি ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল জরুরি বিভাগ মর্গে রাখা হয়েছে। বিষয়গুলি সংশ্লিষ্ট থানাগুলোকে জানানো হয়েছে।


বিবার্তা/বুলবুল/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com