শিরোনাম
হাজীগঞ্জে শিশুর মৃত্যু, চিকিৎসক পলাতক
প্রকাশ : ২২ মার্চ ২০১৭, ১৭:২৯
হাজীগঞ্জে শিশুর মৃত্যু, চিকিৎসক পলাতক
চাঁদপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

চাঁদপুরের হাজীগঞ্জে ভুল চিকিৎসায় ইমন হোসেন নামে দুই বছরের এক শিশুর মৃত্যুর অভিযোগ উঠেছে। চিকিৎসার পর থেকেই অভিযুক্ত পল্লী চিকিৎসক বাবু লাল দত্ত পলাতক। বুধবার সকালে শিশুটিকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।


এর আগে মঙ্গলবার হাজীগঞ্জ পৌরসভার বলাখাল চৌধুরী পাড়ার দত্ত ফার্মেসী অ্যান্ড মেডিকেয়ার ডায়াগনোস্টিক সেন্টারে এ ঘটনা ঘটে। মৃত ইমন উপজেলার হাটিলা পশ্চিম ইউনিয়নের পাতানিশ পন্ডিত বাড়ির প্রবাসী আব্দুল হান্নানের একমাত্র সন্তান।


আব্দুল হান্নান জানান, গত এক সপ্তাহ যাবৎ ইমন সর্দি-কাশিতে ভুগছিলেন। গত ১৬ মার্চ শিশুটিকে চিকিৎসার জন্য বাবু লাল দত্তকে দেখানো হয়। তার ব্যবস্থাপত্র অনুযায়ী ওষুধ খাওয়ানোর পরেও শিশুটির অবস্থার উন্নতি হয়নি। মঙ্গলবার ইমনকে আবারো ওই চিকিৎসকের কাছে নিয়ে যাওয়া হয়। সেখানে তাকে নেবুলাইজার দেয়ার পাশাপাশি একটি ইনজেকশন পুশ করেন চিকিৎসক। এর পরই ইমন একটি কাশি দিয়ে চোখ বন্ধ করে ফেলে। সে চোখ আর খোলেনি।


তিনি আরো জানান, চিকিৎসক বাবু লাল দত্ত শিশুটিকে মৃত বুঝতে পেরে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠান। পরে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক ইমনকে মৃত ঘোষণা করেন।


হাজীগঞ্জ থানার ওসি মো. জাবেদুল ইসলাম বলেন, ঘটনা শোনার পর ঘটনাস্থলে ফোর্স পাঠানো হয়। তবে মৃত শিশুটির পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনানুনগ ব্যবস্থা নেয়া হবে।


বিবার্তা/রাহাত/নাজিম

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com