ঝিনাইদহে অপহরণ চক্রের মূলহোতা সহ দুই জন গ্রেফতার
প্রকাশ : ০৫ মার্চ ২০২৪, ১৬:৪৪
ঝিনাইদহে অপহরণ চক্রের মূলহোতা সহ দুই জন গ্রেফতার
ঝিনাইদহ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঝিনাইদহের হরিনাকুণ্ডে অপহরণ চক্রের মূলহোতাসহ দুই জনকে গ্রেফতার করেছে র‌্যাব-৬।


৫ মার্চ, মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১২টার সময় উপজেলার হরিশপুর ও চটকাবাড়ীয়া গ্রামে বিশেষ অভিযান করে তাদের গ্রেফতার করা হয়।


আসামিরা হলো, ঝিনাইদহের হরিণাকুণ্ড গ্রামের ইচাহাক মণ্ডলের ছেলে মিটুল মণ্ডল (৩৩) ও চটকাবাড়ীয়া গ্রামের আক্কাচ আলীর ছেলে জহুর ইসলাম (৩৫)।


র‌্যাব-৬ এর কোম্পানি কমান্ডার মেজর নাইম জানান, ২০২৩ সালের ২৪ এপ্রিল ঠাকুরগাঁও জেলার রাণীশংকৈল থানার ভবান্দপুর গ্রামের আইয়ুব আলী (৬৭) সকাল ৯টার দিকে নিজ বাড়ি হতে তার কথিত ধর্ম ছেলে জনৈক আলী হোসেনের সঙ্গে বের হয়। সন্ধ্যা পার হলেও ভিকটিম আইয়ুব আলী বাড়িতে ফিরে না আসলে পরিবারের সদস্যরা তাকে খোঁজ করতে থাকেন।


স্বজনরা তাকে খোঁজাখুঁজি করে না পেয়ে রাণীশংকৈল থানায় ঘটনার পরেরদিন ২৫ এপ্রিল সাধারণ ডায়েরি করেন। পরে তাদের কাছে বিভিন্ন মোবাইল নম্বর থেকে ছয় লক্ষ টাকা মুক্তিপণ দাবি করা হয়। দাবিকৃত টাকা না দিলে ভিকটিমকে হত্যার হুমকি প্রদান করা হয়। এরপর ভিকটিমের মেয়ের জামাই বাদী হয়ে রাণীশংকৈল থানায় আলি হোসেনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে একটি অপহরণ মামলা দায়ের করেন।


তিনি আরও জানান, তথ্য প্রযুক্তির সহায়তায় এবং গোপন তথ্যের মাধ্যমে জানতে পারে যে অপহরণ চক্রে মূলহোতাসহ অন্যান্য আসামিরা ঝিনাইদহ হরিণাকুণ্ডতে অবস্থান করছে।


এমন সংবাদের ভিত্তিতে আভিযানিক দলটি বিশেষ অভিযান পরিচালনা করে অপহরণ চক্রের মূলহোতাসহ দুইজনকে গ্রেফতার করতে সক্ষম হয়। গ্রেফতারকৃত আসামিদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার সাথে সম্পৃক্ততার কথা স্বীকার করে।


পরে গ্রেফতারকৃত আসামিদের ঠাকুরগাঁও জেলার রানীশংকৈল থানায় হস্তান্তর করা হয়েছে।


বিবার্তা/রায়হান/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com