বোয়ালমারীতে সড়ক দুর্ঘটনায় চাচা-ভাতিজা নিহত
প্রকাশ : ০৫ মার্চ ২০২৪, ১৩:০৯
বোয়ালমারীতে সড়ক দুর্ঘটনায় চাচা-ভাতিজা নিহত
বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ফরিদপুরের বোয়ালমারীতে মোটরসাইকেল-পিকআপ সংঘর্ষে মো. ইমরান শেখ ও নাঈম শেখ নামে দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে।


মঙ্গলবার (৫ মার্চ) সকাল সাড়ে ৬টার দিকে মাঝকান্দি-ভাটিয়াপাড়া আঞ্চলিক মহাসড়কের বোয়ালমারী উপজেলার বনমালিপুর-বিন্নাহুরি নামক স্থানে এ ঘটনা ঘটে।


এ ঘটনায় পিকআপে থাকা দুই মাছ ব্যবসায়ীকে মারাত্মক আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা মরদেহ ও পিকআপ ভ্যানটি থানায় নিয়েছে।


জানা যায়, বোয়ালমারী উপজেলার ময়না ইউনিয়নের হাটখোলারচর গ্রামের মোহাম্মদ শেখের ছেলে মো. ইমরান শেখ (৩০) এবং জিয়া শেখের ছেলে নাঈম শেখ (২৭) মঙ্গলবার সকাল ৬টার দিকে কাজের উদ্দেশ্যে মোটরসাইকেলযোগে হাটখোলারচর থেকে পার্শ্ববর্তী ভাঙ্গা উপজেলায় যাচ্ছিলেন। তারা দুইজনই টাইলস মিস্ত্রির কাজ করতেন। মাঝকান্দি-ভাটিয়াপাড়া আঞ্চলিক মহাসড়কের বোয়ালমারী উপজেলার বনমালিপুর-বিন্নাহুরি নামক স্থানে পৌঁছালে মোটরসাইকেলটি বিপরীত দিক থেকে আসা মাছভর্তি একটি পিকআপের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেলের ওই দুই আরোহী মারা যায়। এ ঘটনায় পিকআপের ড্রাইভারের পাশে থাকা দুই মাছ ব্যবসায়ী আহত হয়েছেন। তাদেরকে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরি বিভাগে নিলে প্রাথমিক চিকিৎসা শেষে একজনকে ছেড়ে দেওয়া হয়। অপর আহত মাছ ব্যবসায়ী জিন্দার আলীকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনার পর থেকেই পিকআপ চালক পলাতক রয়েছে। পুলিশ পিকআপ ও লাশ উদ্ধার করে থানা হেফাজতে নিয়েছে।


এ ব্যাপারে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে চিকিৎসক ডা. সাবরিনা হক টুম্পা বলেন, হাসপাতালে আনার আগেই দুই জনের মৃত্যু হয়েছে। অপর আহত দুই জনের মধ্যে একজনকে প্রাথমিক চিকিৎসা শেষে ছেড়ে দেওয়া হয়েছে। অপরজনকে প্রাথমিক চিকিৎসা শেষে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।


ঘটনার সত্যতা নিশ্চিত করে বোয়ালমারী থানার অফিসার ইনচার্জ মো. শহিদুল ইসলাম জানান, বোয়ালমারীর বনমালীপুর-বিননাহরি
এলাকায় মাছ ভর্তি একটি পিকআপ-মোটরসাইকেল সংঘর্ষে দুইজন মারা গেছেন (তারা সম্পর্কে চাচা ভাতিজা)। খবর পেয়ে লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে। লাশের সুরতহাল রিপোর্ট শেষে আইনি প্রক্রিয়া চলমান রয়েছে।


বিবার্তা/মিলু/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com