সাভার জাতীয় শহিদ স্মৃতিসৌধে নতুন ৭ প্রতিমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন
প্রকাশ : ০২ মার্চ ২০২৪, ১৪:২২
সাভার জাতীয় শহিদ স্মৃতিসৌধে নতুন ৭ প্রতিমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন
সাভার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বর্তমান সরকার দুর্নীতির বিরুদ্ধে জিরো টলারেন্স তাই অর্থ মন্ত্রণালয় থাকবে দুর্নীতি মুক্ত। এই মন্ত্রণালয়ের কোন কর্মকর্তা বা কর্মচারী যদি দুর্নীতি করে তাহলে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে বলে হুঁশিয়ারি দিয়েছেন নতুন অর্থ প্রতিমন্ত্রী ওয়াশিকা আয়শা খান।


২ মার্চ, শনিবার দুপুরে সাভার জাতীয় শহিদ স্মৃতিসৌধে বীর শহিদদের প্রতি ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি একথা বলেন।


অর্থ প্রতিমন্ত্রী ওয়াশিকা আয়শা খান এসময় আরও বলেন, বর্তমান সরকার অনেক চ্যালেঞ্জ মোকাবেলা করে দেশ এগিয়ে নিয়ে যাচ্ছে। রাশিয়া ইউক্রেনযুদ্ধের কারণে অনেক দেশের অর্থনীতি ভালো না থাকলেও বাংলাদেশের অর্থনীতি অনেক ভালো অবস্থানে রয়েছে বলেও বলেন তিনি।


এসময় পরিকল্পনা প্রতিমন্ত্রী শহীদুজ্জামান সরকার,পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী আব্দুল ওয়াদুদ, শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী নজরুল ইসলাম, স্বাস্থ্য প্রতিমন্ত্রী রোকেয়া সুলতানা, শিক্ষা প্রতিমন্ত্রী শামসুন নাহার, সংস্কৃতি প্রতিমন্ত্রী নাহিদ ইজহার খান ও শ্রদ্ধা নিবেদন করেন।


এসময় তারা শ্রদ্ধা নিবেদন শেষে বীর শহিদদের স্মরণে এক মিনিট নীরবতা পালন করেন ও স্মৃতিসৌধের পরিদর্শন বইয়ে স্বাক্ষর করেন।


সকালে সড়ক পথে নতুন সাত প্রতিমন্ত্রী স্মৃতিসৌধে এসে পৌঁছলে তাদেরকে স্বাগত জানান ঢাকা ১৯ আসনের সংসদ সদস্য মুহাম্মদ সাইফুল ইসলাম।


এসময় আরও উপস্থিত ছিলেন সাভার গণপূর্ত বিভাগ ১ এর উপ-সহকারী প্রকৌশলী মিজানুর রহমান, সাভার সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শাহিদুল ইসলাম, আশুলিয়া রাজস্ব সার্কেলের সহকারী কমিশনার (ভূমি) আশরাফুর রহমানসহ আরো অনেকে।


বিবার্তা/শরীফুল/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com